বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৯, ২০২৪
Led02জেলাজুড়েসিদ্ধিরগঞ্জ

র‌্যাবের অভিযানে সিদ্ধিরগঞ্জ থানার লুট হওয়া অস্ত্র-গোলাবারুদ উদ্ধার

লাইভ নারায়ণগঞ্জ: সিদ্ধিরগঞ্জ থানার লুট হওয়া অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার করেছে র‌্যাব-১১। সিদ্ধিরগঞ্জ থানা এলাকায় অভিযান চালিয়ে থানার পাঁচটি অস্ত্র ও তার গোলাবারুদ,সরকারী মোটরযানসহ বিভিন্ন আসবাবপত্র উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে র‌্যাব।

শনিবার (১০ আগস্ট) এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে র‌্যাব জানায়, গত ৫ আগস্ট দুপুরে সাবক প্রধানমন্ত্রী পদত্যাগ করে বিদেশ পালিয় যায়। ছাত্র-জনতা যখন বিজয় উল্লাস করছিল তখন কিছু সুযোগ সন্ধানী দুষ্কৃতিকারীরা গণভবনসহ দেশর বিভিন গুরুত্বপূর্ন সরকারী স্থাপনায় হামলা, ভাংচুর, অগিসংযাগসহ লুটপাট করে।

এরই ধারাবাহিকতায় গত ৫ আগস্ট সন্ধ্যায় দুর্বত্তরা সিদ্ধিরগঞ্জ থানায় আক্রমণ, ভাংচুরসহ অগিসংযাগ ও লুটপাট করে। লুটপাটর এক পর্যায় দুর্বত্তরা থানা থেকে বিপুল পরিমাণ অস্ত্র-গোলাবারুদসহ বিভিন্ন সরকারি সম্পদ লুট কর নিয়ে যায়। পরবর্তীতে র‌্যাব-১১, নারায়ণগঞ্জ এর একটি চৌকস গোয়েন্দা টিম থানা হত লুট হওয়া সরকারি সম্পদ উদ্ধারের জন্য সিদ্ধিরগঞ্জ থানা এলাকায় অভিযান পরিচালনা করে।

এরই প্রেক্ষিতে অভিযান পরিচালনা করে ১টি চায়না রাইফেল (বাট ভাঙ্গা), ১টি সিজট পিস্তল, ২টি ম্যাগাজিন, ২০ রাউন্ড সিজট পিস্তলের গুলি, ১টি গ্যাস গান, ৫টি গ্যাস সেল, ২১টি রাবার বুলেট, ২১টি লেড বল, ১টি এক নলাবন্দুক, ১টি রিভলবার, ১০ রাউন্ড রিভলবারের গুলি, ৪টি সাউন্ড গ্রেনেড, ৩ টি হ্যান্ডকাপ, ২টি মটর সাইকেল, ১ টি ডিভিআরসহ লুট হওয়া বিভিন সরকারি জিনিসপত্র উদ্ধার করতে সক্ষম হয়।

RSS
Follow by Email