বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৯, ২০২৪
Led01জেলাজুড়েসিদ্ধিরগঞ্জ

সংখ্যালঘু বা সংখ্যাগরিষ্ট সবাইকে পাহারা দিয়ে রাখতে হবে: গিয়াসাউদ্দিন

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ ৪—আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা বিএনপির সভাপতি মুহাম্মদ গিয়াসউদ্দিন বলেন,হিন্দু—বৌদ্ধ, খ্রিষ্টান, মুসলিম যারাই আছি সকলের দেশ বাংলাদেশ। সকলই নাগরিক অধিকার সমান। এখানে সংখ্যালঘু বা সংখ্যাগরিষ্ট কোন কথা নাই। তারপর তারা বলে বলে বললাম। এগুলা পাহারা দিতে হবে, যেখানে মন্দির আছে, যেখানে তাদের উপাসনালয় আছে ও ব্যবসা—প্রতিষ্ঠান আছে, আমাদের স্বার্থে পাহারা দিতে হবে, হতে পারে সেই ব্যক্তিটা আওয়ামীলীগের পান্ডা ছিল। কিন্তুআমাদের স্বার্থে আজকে তাকে পাহারা দিতে হবে। তার অপরাধের জন্য পরে প্রশাসনের মাধ্যমে শাস্তির ব্যবস্থা করা হবে। তাকে রক্ষা করার দায়িত্ব আমাদের, এটা আমাদের অস্তিত্বের জন্য এটা যেন সবার মনে থাকে। ইতিমধ্যে যারা চিহ্নিত হয়ে গেছে বিএনপির নাম দিয়ে বিভিন্ন জায়গায় যাচ্ছে তালিকা কালকের মধ্যে পৌছে দিবেন থানা বিএনপির কাছে, থানা বিএনপির যেন ১দিনের মধ্যে আমাদের কাছে পৌছে দেন। আমরা এটা প্রশাসনের সাথে কথা বলব আপনার আত্বীয় বা ছেলে হলেও তার নাম দিয়ে দিবেন। তাকেও ছাড় দেওয়া যাবে না।

বৃহস্পতিবার (৮আগষ্ট) বিকালে সিদ্ধিরগঞ্জ থানা বিএনপি আয়োজিত জরুরী সভায় প্রধান অতিথির বক্তব্য তিনি এ কথা বলেন।

তিনি আর বলেন, আপনারা এইখান থেকে যাওয়ার পরে প্রত্যেকটা ওয়ার্ড প্রত্যেকটা মহল্লায় পাহারা দিবেন। দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও দেশ নায়ক তারেক রহমানের বক্তব্য জনগনের কাছে তুলে ধরবেন, একটা কথা বলি তারা একটা জায়গায় আঘাত করতে চায় সংখ্যালঘু, যারা আছে তাদের মন্দিরে, বাড়ী—ঘরে, ব্যবসা— প্রতিষ্ঠানে হামলা করে সারা বিশ্বের কাছে ও পার্শবর্তী রাষ্টের কাছে আমাদের কে দোষারোপ করতে চায়। এটা দেশের কল্যানে এই বিজয়কে আগামী দিন অনেক দূর পর্যন্ত নিয়ে যেতে হবে। যা ৫৩ বছরে পারি নাই, অল্প সময়ের মধ্যে পারতে হবে আমাদের কে ইনশাআল্লাহ। এই দৃঢ়তা ও শপথ নিয়ে আপনারা ও আমরা কাজ করব।

এসময় সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সভাপতি মাজেদুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নাসিক ২নং ওয়ার্ড মোহাম্মদ ইকবাল হোসেন ও সাংগঠনিক সম্পাদক আকবর হোসেনের পরিচালনায় উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক এম, এ, হালিম জুয়েল, সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সহ— সভাপতি আব্দুল আল মামুম, এস,এম, আসলাম, মোস্তফা কামাল, ডি,এইচ, বাবুল, মাসুদুজ্জামান মন্টু, রওশন আলী, যুগ্ম—সম্পাদক আবুল হোসেন, কামরুল হাসান শরীফ, জাহাঙ্গীর হোসেন স্বাধীন, দপ্তর সম্পাদক ডাঃ মাসুদ করিম, গণ—শিক্ষা বিষয়ক সম্পাদক মহিউদ্দিন সিকদার, শ্রম—বিষয়ক সম্পাদক মোশারফ হোসেন, ১০নং ওয়ার্ড বিএনপির সভাপতি আনিছ সিকদার, ২নং ওয়ার্ড বিএনপির সভাপতি মোহাম্মদ আলী, সাধারণ সম্পাদক মোক্তার হোসেন, সহ—সভাপতি হাজী জহিরুল ইসলাম, শ্যামল আনোয়ার, জামান মির্জা ও ইউসুফ মিয়া প্রমূখ।

RSS
Follow by Email