বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৯, ২০২৪
Led04জেলাজুড়েরাজনীতিসদর

সাম্প্রদায়িক হামলা-লুটপাট বন্ধের দাবিতে সিপিবির বিক্ষোভ ও মানববন্ধন

লাইভ নারায়ণগঞ্জ: সাম্প্রদায়িক হামলা, লুটপাট, হত্যা বন্ধ করে রাষ্ট্রকে জনগণের জান-মালের নিরাপত্তা নিশ্চিত করার দাবি জানিয়ে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে বাংলাদেশের কমিউনিস্ট পার্টি সিপিবি নারায়ণগঞ্জ জেলা কমিটি।

বৃহস্পতিবার (৮ আগস্ট) বিকেল ৫ টায় নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন ও শহরে বিক্ষোভ মিছিল করে নেতৃবৃন্দ।

 

মানববন্ধনে সভাপতিত্ব করেন সিপিবি জেলা কমিটির সভাপতি হাফিজুল ইসলাম, বক্তব্য রাখেন সিপিবি কেন্দ্রীয় কমিটির সদস্য বীর মুক্তিযোদ্ধা এড. মন্টু ঘোষ, জেলা কমিটির সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শিবনাথ চক্রবর্তী, জেলা কমিটির সম্পাদক মন্ডলীর সদস্য, আঃ হাই শরীফ, শাহানারা বেগম, ইকবাল হোসেন, জেলা কমিটির সদস্য দুলাল সাহা প্রমুখ।

মানবন্ধনে নেতৃবৃন্দ বলেন, স্বৈরাচারী হাসিনা সরকারের বিরুদ্ধে ছাত্র-জনতার অভ্যুত্থান স্বৈরশাসকের পতন ঘটিয়ে বিজয় লাভ করেছে। দেশের মানুষ দুঃশাসনের হাত থেকে মুক্তি পেয়ে স্বস্তিরতা ফিরে পেয়েছে। দুঃখের বিষয় হচ্ছে সরকার পতনের পরপরই দেশের বিভিন্ন স্থানে সাম্প্রদায়িক হামলা শুরু হয়েছে। ধর্মীয় সংখ্যালঘুসহ জনগণের জান-মালের ওপর আঘাত হানা হচ্ছে। একই সাথে নতুন করে দখলদারিত্ব ও লুটপাটের ঘটনা ঘটছে। রাষ্ট্র জনগণের জান-মালের নিরাপত্তা দিতে ব্যর্থ হচ্ছে। নেতৃবৃন্দ অবিলম্বে রাষ্ট্রকে যথাযথ উদ্যোগ গ্রহণ করে সাম্প্রদায়িক হামলা, লুটপাট, হত্যা বন্ধ করে ধর্মীয় সংখ্যালঘুসহ জনগণের জান-মালের নিরাপত্তা নিশ্চিত করার আহ্বান জানান ।

RSS
Follow by Email