বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৯, ২০২৪
Led05জেলাজুড়েরাজনীতিসদর

গণতন্ত্রের এই মুক্তির সময়কে ব্যবহার করে একটি মহল অপকর্ম করছে: রাজীব

লাইভ নারায়ণগঞ্জ: জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মাসুকুল ইসলাম রাজীব বলেন, মসজিদ-মন্দিরে হামলার মতো অপকর্ম কোন সুস্থ মস্তিষ্কের মানুষ করতে পারে না। যেহেতু আমরা একটা ভিত্তিহীন সরকারকে উৎখাত করেছি, এখনো তাদের প্রেতাত্মা এই দেশে অবস্থান করছে। এখনো তারা অনেক ষড়যন্ত্র করছে। আমি বিশ্বাস করি আগামী ১-২ দিনের মধ্যে সবকিছু নিয়ন্ত্রণের মধ্যে চলে আসবে। এই জন্য জাতীয়তাবাদী দল ও প্রতিটি কর্মী অক্লান্ত পরিশ্রম করছে। প্রতিটি নেতাকর্মী প্রতিটি ওয়ার্ডে পাহারা দেয়ার কাজ করছে। যেখান থেকে আমরা কোন ঘটনার খবর পাচ্ছি সেখানেই বিএনপি এবং অন্যান্য রাজনৈতিক দলের নেতাকর্মীরা ছুটে যাচ্ছে।

বুধবার (৭ আগস্ট) সারাদেশে মন্দিরসহ বিভিন্ন প্রতিষ্ঠানে হামলা-ভাংচুর প্রসঙ্গে লাইভ নারায়ণগঞ্জকে দেওয়া এক বিশেষ বক্তব্য এ কথা বলেন তিনি।

এসময় তিনি আওর বলেন, ছাত্র জনতা এবং রাজনৈতিক নেতাকর্মীদের সম্মিলিতভাবে এই স্বাধীনতা অর্জিত হয়েছে। তবে স্বাধীনতা অর্জনের থেকে রক্ষা করা কঠিন। গণতন্ত্রের এই মুক্তির সময়কে ব্যবহার করে একটি কুচক্র মহল দুর্বৃত্তকারী এই হামলা-ভাঙচুরের মত কার্যক্রম গুলো তারা পরিচালনা করছে। যারা এগুলো করছে তারা কোন ছাত্র-জনতা বা কোন রাজনৈতিক দলের কর্মী হতে পারেনা। বর্তমান পরিস্তিতি মোকাবেলায় জাতীয়তাবাদী দলের প্রতিটি কর্মী অক্লান্ত পরিশ্রম করছে। প্রতিটি নেতাকর্মী প্রতিটি ওয়ার্ডে পাহারা দেয়ার কাজ করছে। যেখান থেকে আমরা কোন ঘটনার খবর পাচ্ছি সেখানেই বিএনপি এবং অন্যান্য রাজনৈতিক দলের নেতাকর্মীরা ছুটে যাচ্ছে। আমি জনগণকে আমাদের সাথে সহযোগিতা করার এবং আমাদের পাশে থাকার আহ্বান জানাই। আপনারা একটু ধৈর্য ধারণ করেন যে কোন সমস্যা বা ঝামেলায় আমাদেরকে জানান। আপনাদের সর্বাত্মক পাশে আমরা আছি।

RSS
Follow by Email