বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৯, ২০২৪
Led01সদর

না.গঞ্জে দিনভর ‘বিক্ষোভ কর্মসূচি’ শেষে বাড়ি ফিরলো শিক্ষার্থীরা

লাইভ নারায়ণগঞ্জ: শিক্ষার্থীদের শান্তিপূর্ন কোটা আন্দোলনে হামলা করে হত্যার প্রতিবাদে এবং ৯দফা দাবি বাস্তবায়নের লক্ষ্যে নারায়ণগঞ্জ শহরে বিক্ষোভ মিছিল করেছে শিক্ষার্থীরা। শনিবার (৩ আগস্ট) সকাল ১১টার দিকে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা এসে চাষাঢ়ায় জড়ো হতে শুরু করে।

পরে সারা দিনে একাধীকবার মিছিল নিয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে শিক্ষার্থীরা। দুপুর দিকে কিছুটা বৃষ্টি পরলেও সেটি উপেক্ষা করেই বিক্ষোভ চালিয়ে যায় শিক্ষার্থীরা।

এদিকে, সারা দিন শান্তিপূর্ণ বিক্ষোভ কর্মসূচি শেষে বিকেল ৫টার দিকে সড়ক থেকে সরে যায় শিক্ষার্থীরা। বিকেল ৬টায় এই রিপোর্ট লেখার সময় বিক্ষোভ কর্মসূচি আজকে পর্যন্ত স্থগিত করা হয়েছে বলে জানা গেছে।

আন্দোলনরত শিক্ষার্থীরা জানায়, আমাদের শান্তিপূর্ণ কর্মসূচিতে পুলিশ হামলা করে আমাদের নিরিহ ভাইদের হত্যা করেছে। আমরা এর সুষ্ঠ বিচার চাই। আমার ভাইদের হত্যার বিচার না হওয়া পর্যন্ত আমরা রাজপথ ছাড়বো না।

জানা গেছে, চাষাঢ়া পুরোটাই বৈষম্য বিরোধী ছাত্রদের নিয়ন্ত্রেনে থাকার কারণে যান চলাচল অনেকটাই থমকে যায়। অনেকে তাই বিকল্প বিভিন্ন রাস্তা দিয়ে নিজ গন্তব্যে গিয়েছেন।

এদিকে, সারাদিন চলা শিক্ষার্থীদের বিক্ষোভ কর্মসূচিতে কোন রকমের বাধা দেয়নি আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

RSS
Follow by Email