বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৯, ২০২৪
Led03জেলাজুড়েসিদ্ধিরগঞ্জ

সিদ্ধিরগঞ্জে সহিংসতায় ক্ষতিগ্রস্ত স্থাপনা পরিদর্শন করলেন এনসিসি মেয়র

লাইভ নারায়ণগঞ্জ: কোটা সংস্কার আন্দোলনে সহিংসতার সময় শিমরাইল এলাকায় ক্ষতিগ্রস্ত ভবন, স্থাপনা পরিদর্শন করেছেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াত আইভী। মঙ্গলবার (৩০ জুলাই) বিকেলে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের শিমরাইল এলাকায় হাজী ইব্রাহিম খলিল শপিং কমপ্লেক্স (প্রিয়ম নিবাস) অভ্যন্তরে পুড়ে যাওয়া দোকাপাট, ডাচ-বাংলা ব্যাংক শাখা ও মা হাসপাতালসহ বিভিন্ন স্থাপনা ও দোকানপাট পরিদর্শন করেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন- বাংলাদেশ আওয়ামী ওলামালীগের প্রতিষ্ঠাতা সাবেক সভাপতি হাবিবউল্লাহ কাঁচপুরী, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি সাদেকুর রহমান, নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সিনিয়র সহ-সভাপতি কামরুল হুদা বাবু প্রমূখ।

উল্লেখ্য, গত ২০ জুলাই বিকেলে দুর্বৃত্তদের দেয়া আগুনে শপিং কমপ্লেক্সের অভ্যন্তরের হাইওয়ে পুলিশের শিমরাইল ক্যাম্প, ডাচ বাংলা ব্যাংকের শিমরাইল শাখা, মা হাসপাতাল ও একটি চাইনিজ রেষ্টুরেন্ট ছাড়াও অসংখ্য দোকান, অফিসে ভাঙচুর ও আগুন দেওয়া হয়। আগুন দেয়ার সময় র‌্যাবের হেলিকপ্টার দিয়ে পুলিশসহ ৩৬ জনকে এ ভবন থেকে উদ্ধার করা হয়। গত ২২ জুলাই ওই ভবনের দ্বিতীয় তলায় অবস্থিত ডাচ বাংলা ব্যাংক শিমরাইল শাখা থেকে আগুনে পুড়ে যাওয়া তিনজনের লাশ উদ্ধার করে পুলিশ।

RSS
Follow by Email