বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৯, ২০২৪
Led05রাজনীতিসিদ্ধিরগঞ্জ

সেলিম ওসমানের দেয়া নতুন পোশাক ও খাবার পেলো আশ্রয় কেন্দ্রের শিশু-বৃদ্ধরা

লাইভ নারায়ণগঞ্জ: প্রতিশ্রুতি রেখেছেন নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা একেএম সেলিম ওসমান। সিদ্ধিরগঞ্জের সরকারী আশ্রয় কেন্দ্রের পথশিশু ও ভিক্ষুক থেকে শুরু করে বৃদ্ধরা পেয়েছেন নতুন পোশাক এবং উন্নত মানের খাবার। গত ১৮ জুলাই দুপুরে তাদের মাঝে এই নতুন কাপর বিতরণ করা হয়। পরে, তাদের মাঝে রান্না করা খাবার পরিবেশ করা হয়। যা তারা তৃপ্তি সহকারে গ্রহণ করে।


এসময় সেলিম ওসমানের পক্ষে পোশাক বিতরণ করেন এনসিসি ১২নং ওয়ার্ড কাউন্সিলর শওকত হাশেম শকু।

সরেজমিনে ওই দিন আশ্রয় কেন্দ্র পরিদর্শন করে দেখা যায়, শিশু থেকে শুরু করে বৃদ্ধ, সকলের হাতেই তুলে দেওয়া হচ্ছে নতুন পোশাক। এর একটু পরেই সবার মাঝে বিতরণ করা হয় রান্না করা উন্নত মানের খাবার। খাবারের মধ্যে ছিলো- ভুনা খিচুরি, রোষ্ট, খাসির গোস্ত এবং মৌসুমি ফল আম।

এদিকে, নতুন পোশাক ও ভালো খাবার পেয়ে খুশি আশ্রয় কেন্দ্রের পথশিশু ও ভিক্ষুক থেকে শুরু করে বৃদ্ধরা। এসময় মন থেকে সেলিম ওসমানের জন্য দোয়া করেন সবাই।

জানা গেছে, জেলা প্রশাসনের আমন্ত্রনে সারা দিয়ে ১৪ জুলাই (রবিবার) দুপুরে সরেজমিনে প্রতিষ্ঠানটি পরিদর্শন করেন নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য ও ব্যবসায়ী নেতা এ.কে.এম সেলিম ওসমান। এ সময় অবস্থানরত বৃদ্ধ ও শিশুদের সাথে বেশ সময় কাটান। এ সময় তিনি আশ্রয় কেন্দ্রে থাকা বৃদ্ধ ও শিশুদের সাথে নানা বিষয়ে কথাবার্তা বলেন। তাদের খাবার সহ তারা পড়ালেখা করতে ইচ্ছুক কিনা, কি ধরনের কাজে তাদের আগ্রহ রয়েছে এসব বিষয়ে তাদের সাথে খুটিনাটি আলাপ করেন সংসদ সদস্য সেলিম ওসমান।

RSS
Follow by Email