বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৯, ২০২৪
Led03রাজনীতিসদর

নারায়ণগঞ্জ আ.লীগ অফিস তছনছ, মামলার প্রস্তুতি চলছে

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী লীগ কার্যালয়ে হামলা ও ভাঙ্গচুরের ঘটনার ১০ পেরিয়ে গেলেও এখনো দায়ের করা হয়নি কোন মামলা। তবে, সিনিয়র নেতারা জানিয়েছে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। যদিও নারায়ণগঞ্জ সদর মডেল থানায় পুলিশের দায়ের করা একটি মামলায় আওয়ামী লীগ অফিসে হামলা ও ভাংচুরের বিষয়টি উল্লেখ করা হয়েছে।

জানা গেছে, গত ১৮ জুলাই বিকেল ৪টা থেকে নগরীর ২নং রেল গেইট এলাকায় শুরু হয় বিক্ষোভ। এক পর্যায়ে বিক্ষোভকারীরা হামলা করে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী লীগের কর্যালয়ে। শুরুতে ভাংচুর করলেও, আস্তে আস্তে বাড়তে থাকে তাদের তান্ডব। টেবিল, চেয়ার, এসি, কম্পিউটারসহ বিভিন্ন আসবাদপত্র এক এক করে রাস্তায় এনে পোড়াতে শুরু করে তারা। ঘন্টাখানেকের মধ্যে সেখানে উপস্থিত হয় পুলিশ। শুরু হয় দুই পক্ষের মাঝে সংঘর্ষ। কোন মতে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে পুলিশ। তবে, ততখনে আওয়ামী লীগ অফিস তছনছ করে ফেলে বিক্ষোভকারীরা।

এ বিষয়ে জানতে চাইলে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই লাইভ নারায়ণগঞ্জকে বলেন, নারায়ণগঞ্জ আওয়ামী লীগের ইতিহাসে এই প্রথম আমাদের দলীয় কার্যালয়ে কেউ হামলা ও ভাংচুর করেছে। এই হামলার ঘটনায় জেলা ও মহানগর আওয়ামী লীগের কার্যালয়ের প্রায় ৪০-৫০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে জানান তিনি।

তিনি আরও বলেন, আমরা আলাপ-আলোচনা করছি, শীগ্রই আমরা মামলা দায়ের করবো।

এ বিষয়ে জানতে চাইলে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন লাইভ নারায়ণগঞ্জকে বলেন, এখনো কোন মামলা দায়ের করা হয়নি। মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

RSS
Follow by Email