শুক্রবার, অক্টোবর ১৮, ২০২৪
Led02বন্দররাজনীতি

এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকীতে না.গঞ্জে জাতীয় পার্টির মিলাদ ও দোয়া

লাইভ নারায়ণগঞ্জ: সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা পল্লিবন্ধু হোসাইন মোহাম্মদ এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করেছে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর জাতীয় পার্টি। রোববার (১৪ জুলাই) বাদ আসর নবীগঞ্জ টি হোসেন রোডে অবস্থিত জেলা ও মহানগর জাতীয় পার্টির প্রধান কার্যালয়ে এই দেয়া মাহফিলের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে মহানগর জার্তীয় পার্টির সভাপতি মোদাচ্ছেরুল হক দুলালের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ জেলা জার্তীয় পার্টির সভাপতি সানাউল্লাহ সানু। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন- জেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক রিপন ভাওয়াল।

আরও উপস্থিত ছিলেন- জেলা জাতীয় পার্টির সহ-সভাপতি ও ধামগড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামাল হোসেন, মহানগর জাতীয় পার্টির সহ-সভাপতি আজিজুর রহমান বাদল, সহ-সভাপতি সাঈদ চৌধুরী, মহানগর স্বেচ্ছাসেবক পার্টির আহ্বায়ক ফয়সাল ভুইয়াসহ বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড জাতীয় পার্টির সভাপতি সাধারণ সম্পাদক এবং অঙ্গসংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মী।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সানাউল্লাহ সানু বলেন, রাস্তা-ঘাটসহ দৃশ্যমান অবকাঠামোগত সব উন্নয়ন করে গেছেন প্রয়াত হোসাইন মোহাম্মদ এরশাদ। শুক্রবার ছুটির দিন ঘোষণা, জুম্মার নামাজ আদায় এসবের ব্যবস্থা করেছেন হোসাইন মোহাম্মদ এরশাদ। বিভিন্ন বাহিনীর কর্মকর্তা-কর্মচারি, স্কুলে শিক্ষকদের বেতন বাড়িয়েছিলেন হোসাইন মোহাম্মদ এরশাদ। নাসিম ওসমানের শিকড়েই তো আজ নারায়ণগঞ্জে জাতীয় পার্টি আছে। ওনার পর আমরা পেয়েছি বীর মুক্তিযোদ্ধা দানবীর সেলিম ওসমানকে। উনি তার অসমাপ্ত কাজ গুলো করেছেন। শুধু তাই নয়, নিজের ব্যক্তিগত তহবিল থেকে তিনি উন্নয়ন করে চলেছেন।

তিনি আরও বলেন, আপনারা সবাই নিজ অবস্থান থেকে ঠিক থাকেন, দেখবেন দল ঠিক হয়ে গেছে। নারায়ণগঞ্জের সব উপজেলাতেই জাতীয় পার্টির শক্ত অবস্থান আছে। এই জাতীয় পার্টির রাজনীতি করতে গিয়ে আমি বহু মামলার শিকার হয়েছি, গুলি খেয়েছি। বিভিন্ন দল থেকে ডেকেছিলো, কই? আমিতো যাইনি। শরীরে শেষ রক্তবিন্দু থাকা পর্যন্ত আমি জাতীয় পার্টির সাথে থাকবো। আমাদের ভেতরেও ষড়যন্ত্র হচ্ছে। কিন্তু আমাদের কেউ ভাঙ্গতে পারবে না। দুলাল ভাইয়ের অধিনে মহানগরের ১৭টি ওয়ার্ড রয়েছে। আপনারা ডাকেন, কর্মী সভা করেন। তার সাথে আমিও আসবো। আমি যদি না যাই, তাহলে আপনারা বইলেন যে কেন গেলাম না। প্রতিটি ইউনিয়নে জাতীয় পার্টির অনুষ্ঠান করেন। আমাদের ডাকেন, আমরা যাবো।

সভাপতির বক্তব্যে প্রয়াত হোসাইন মোহাম্মদ এরশাদ, প্রয়াত সংসদ সদস্য নাসিম ওসমান এবং নারায়ণগঞ্জ-৫ আসনের বর্তমান সংসদ সদস্য সেলিম ওসমানের জন্য দোয়া কামনা করেন মোদাচ্ছেরুল হক দুলাল। পাশাপাশি জাতীয় পার্টির সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান তিনি।

আলোচনা সভা শেষে দোয়া ও সকলের মাঝে খিচুরি বিতরণ করা হয়।

RSS
Follow by Email