মঙ্গলবার, সেপ্টেম্বর ১৭, ২০২৪
Led03জেলাজুড়েসোনারগাঁ

৩১ কেজি গাঁজাসহ আটক ৩, পিকআপ ভ্যান জব্দ

লাইভ নারায়ণগঞ্জ: সোনারগাঁয়ে একটি পিকআপ ভ্যানে অভিযান চালিয়ে ৩১ কেজি গাজাসহ ৩ জনকে আটক করেছে র‌্যাব-১১। শুক্রবার (৬ সেপ্টেম্বর) সোনারগাঁ থানাধীন আষাড়িয়ারচর এলাকা হতে তাদের আটক করে র‌্যাব। সেই সাথে পরিবহন কাজে ব্যবহৃত পিকআপ ভ্যানটি জব্দ করা হয়।

আটককৃতরা হলেন, কুমিল্লার আব্দুর রব্বানের ছেলে মোঃ জহির (২১), নড়াইলের মোঃ মিরাজ মোল্লার ছেলে মোঃ তামিম মোল্লা (১৯), পিরোজপুরের মোঃ কামাল হোসেনের ছেলে মোঃ জাকারিয়া (২১)।

এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে র‌্যাব জানায়, একটি টাটা সিংগেল কেবিন পিকআপ থেকে ৩১ কেজি গাঁজা উদ্ধার করা হয়। প্রাথমিক অনুসন্ধান ও মাদক ব্যবসায়ীদেরকে জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা একটি সংঘবদ্ধ মাদক চোরাচালান চক্রের সক্রিয় সদস্য। গ্রেফতারকৃত সদস্যরাপারস্পারিক যোগসাজসে সীমান্তবর্তী এলাকা থেকে নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজাসহ অন্যান্য মাদকদ্রব্যের বড় আকারের চালান দীর্ঘদিন যাবৎ আইন-শৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য অভিনব কৌশলে সংগ্রহ করে নারায়ণগঞ্জ, ঢাকা ও এর আশেপাশের জেলায় বহন ও সরবরাহ করে। আটাককৃতদের বিরুদ্ধে সোনারগাঁ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে নিয়মিত মামলা রুজু করা হয়েছে বলে জানায় র‌্যাব।

RSS
Follow by Email