রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪
জেলাজুড়েবন্দররাজনীতি

২৭ তারিখ ভোট দিয়ে অপশক্তিকে জবাব দেবো : চেয়ারম্যান প্রার্থী আলী হোসেন

লাইভ নারায়ণগঞ্জ: বন্দর মুছাপুর ইউনিয়নের উপনির্বাচনের প্রার্থী আলী হোসেন বলেন, আজকে রাস্তা চলতে পারি না, কি হোন্ডা বাহিনী বের হয়েছে। এই সমাজ মাদকে ভর্তি। যতবড় অপশক্তি আসুক না কেন আমরা মাদক নির্মূল করে ছাড়বো ইনশাল্লাহ। আপনাদের সময় এসেছে জবাব দেওয়ার। সেই জবাব ভোটার মাধ্যমে দেন। আগামী ২৭ জুলাই, আমাদের হুমকি যারা দিচ্ছে তাদের জবাব দেওয়া হবে।

মঙ্গলবার (১৬ জুলাই) বিকেলে বন্দর মুছাপুর ইউনিয়নের দাসেরগাও প্রেমতলা এলাকায় এক উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকে ঘোড়া প্রতীকের প্রার্থী এই কথা বলেন।

এসময় তিনি আরো বলেন, আমি উপনির্বাচনে অংশগ্রহণ করতে চাইনি, কিন্তু আজকের মুসপুরের পরিস্থিতি বিরোমান। মছাপুরে কি কোনো মানুষ নাই, কিসের ভয়ে বিক্রি হয়ে গেছি আমরা। আমরা কি করো গোলাম হয়ে গেছি ? আমার ভোট, আমি দেব যাকে খুশি তাকে দিবো। তবে যাকে তাকে দেওয়া যাবে না। আপনার ভোট ভালো মানুষের পত্রে দিতে হবে। আপনারা যদি সঠিক মানুষকে ভোট দেন তাহলে শান্তিতে থাকবেন।

আমরা পরাধীন না, কিন্তু আমাদের একটা শক্তি পরাধীন রেখেছে। আমাদের মুক্ত হতে হবে । আমাকে সহযোগি ফিচারতা করতে হবে। এই ২ বছর পরিবর্তনের জন্য আমাকে সুযোগ দেন। আপনারা এখানের সবাই আমাকে চেনেন জানেন। আমি যদি নির্বাচিত হই, আমি আপনাদের ব্যবসাবাণিজ্য উন্নত করে দেবো। আপনারা কেউ লাঞ্ছিত বঞ্চিত হবেন না, হলে আমি জিম্মাদার। আমরা আর ভয় পাবো না। আমার হাত পা আছে, আমি আমার কাজ করে খাই। আমরা কারো হুমকি কে মানি না। আমার নেতাকর্মীর গায় আঁচড় লাগা মানে আমার শরীল আচর লাগা। এই নির্বাচনে কেউ উশৃঙ্খল পরিবেশ তৈরি কইরেন না। আপনারা যে যেখানে আছেন, আপনারা আলী হোসেন হয়ে কাজ করবেন।

RSS
Follow by Email