মঙ্গলবার, সেপ্টেম্বর ১৭, ২০২৪
Led02জেলাজুড়েরাজনীতিসদর

১৫ আগস্ট যদি খুনি শেখ মুজিবরের পতন না হতো, সার্বভৌমত্ব রক্ষা হতো না: টিপু

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ মহানগর বিএনপি’র সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু বলেছেন, আমরা নারায়ণগঞ্জের গডফাদার শামীম ওসমানকে রুখে দাঁড়াবো। আমরা আওয়ামী লীগ মুক্ত-শেখ হাসিনা মুক্ত বাংলাদেশ চাই। আমরা শামীম ওসমান, সেলিম ওসমান তথা ওসমান পরিবার মুক্ত নারায়ণগঞ্জ চাই। আগামীকাল সকাল ৮টা থেকে নারায়ণগঞ্জে প্রতিটা পাড়া মহল্লায় ও ওয়ার্ডে ওয়ার্ডে বিএনপির নেতাকর্মীরা অবস্থান করবেন, মিছিল করবেন। কোন জেলায় ১৫ আগস্ট কর্মসূচি থাকতে পারবে না। কারণ ১৫ আগস্ট বিএনপির জন্য আশীর্বাদ, কারণ ১৫ আগস্ট যদি ওই খুনি শেখ মুজিবরের পতন না হতো তাহলে বাংলাদেশের স্বাধীনতার সার্বভৌমত্ব রক্ষা হতো না। তেমনি খুনি হাসিনা মুক্ত বাংলাদেশ চাই।

বুধবার (১৪ আগস্ট) বিকেল ৩টায় হোসিয়ারী সমিতির সামনে, ছাত্র জনতার উপর গুলি চালিয়ে হত্যার দায়ে শেখ হাসিনাসহ তার দোসরদের বিচারের দাবি জানিয়ে কর্মসূচিতে তিনি এসব কথা বলেন।

এড. আবু আল ইউসুফ খান টিপু বলেন, আপনারা আগামীকাল সকাল ৮টা থেকে বিএনপি, শ্রমিকদল, যুবদল, ছাত্রদলসহ সবাই রাস্তায় অবস্থান করবেন। কালকে সবাই ঐক্যবদ্ধ থাকবেন। যারা ত্যাগি নেতা তারা সামনে থাকবেন। যারা হাইব্রিড তারা পিছে পিছে থাকবেন, কিন্তু বিশৃঙ্খলা করার চেষ্টা করবেন না। আপনারা প্রস্তুত থাকুন আগামীতে ধানের শীষে নির্বাচন করে যাতে তারেক রহমানকে প্রধানমন্ত্রী বানিয়ে আমরা এই দেশকে গড়তে পারি।

মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খান এর সভাপতিত্বে ও সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপুর সঞ্চালনায় অনুষ্ঠান বক্তব্য রাখেন- মহানগর বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক এড. জাকির হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মনির হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক এড. সরকার হুমায়ুন কবির, মহানগর যুবদলের আহ্বায়ক মনিরুল ইসলাম সজল, মহানগর মহিলা দলের সভানেত্রী দিলারা মাসুদ ময়না প্রমুখ।

RSS
Follow by Email