মঙ্গলবার, অক্টোবর ১, ২০২৪
Led05রাজনীতি

হিন্দু সম্প্রদায়কে আ.লীগ ট্রাম্পকার্ড হিসেবে ব্যবহারের চেষ্টা করেছে: আজাদ

লাইভ নারায়ণগঞ্জ: বিএনপির কেন্দ্রীয় কমিটির ঢাকা বিভাগীয় সহ সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম আজাদ বলেছেন, আওয়ামী লীগ বরাবর এই হিন্দু সম্প্রদায়কে ট্রাম্পকার্ড হিসেবে ব্যবহার করার চেষ্টা করেছে। ওরা আপনাদের ব্যবহার করার চেষ্টা করেছে। আওয়ামী আমলে আপনারা যতটা নির্যাতিত হয়েছেন, অন্য কোন আমলে এই ঘটনা ঘটেনি। নাটোরে হিন্দু সম্প্রদায়ের উপর কি পরিমান অত্যাচার করেছে। আপনারা বিচার চেয়েছেন, কিন্তু কোন বিচার পাননি। কিন্তু কথায় কথায় তারা আপনাদের ট্রাম্পকার্ড হিসেবে ব্যবহার করার চেষ্টা করেছে। আমরা সবসময় আপনাদের সহযোগী হিসেবে পাশে থাকবো, আমরা ভাই ভাই।

মঙ্গলবার (১ অক্টোবর) বিকেলে গলাচিপাস্থ রামকানাই জিউর মন্দিরে আয়োজিত এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। আসন্ন দূর্গাপূজা উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর পূজা উদযাপন পরিষদের সাথে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বিএনপির মতবিনিময় সভাটি অনুষ্ঠিত হয়।

নজরুল ইসলাম আজাদ বলেন, আমাদের নেতা বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান বলেছেন, সংখ্যা লুঘু বলতে কোন শব্দ নেই। আমরাওেআমাদের নেতার কথা মনে প্রানে মানি। আওয়ামী লীগ ভেগেছে তবে, তাদের দোষররা কিন্তু রয়েছে। বিভিন্ন জায়গায় দেখছেন শ্রম অসন্তোষ শুরু হয়েছে। এগুলো কিন্তু আওয়ামী লীগের প্রেতাত্মারাই করছে। তারা বিভিন্ন ভাবে বিভিন্ন ঝামেলা করার অপচেষ্টায় লিপ্ত আছে। তারা যাতে কোন অরাজকতা সৃষ্টি করতে না পারে, সেই দিকে আপনারা লক্ষ্য রাখবেন। আমরা সার্বিক ভাবে আপনাদের নিরাপত্তায় কাজ করছি। আমরা আমাদের যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের দ্বারা একটি স্বেচ্ছাসেবি টিম তৈরি করে দিচ্ছি, যারা পুরো পূজার সময় আপনাদের পাহারায় থাকবে।

তিনি আরও বলেন, বিএনপি এমন একটি দল যারা কিনা সামাজিকতা প্রেক্টিস করে। বিএনপি কোন রকমের অরাজকতা তৈরি করার দল না। আওয়ামী লীগ শযতানি করার অপচেষ্টা লিপ্ত থাকবে। তবে, আপনাদের এই দূর্গা পূজো পালনের জন্য আমরা বিএনপি আপনাদের পাশে আছি এবং থাকবো। আমরা দেশ নায়ক তারেক রহমানের পক্ষ থেকে পূজার জন্য আমরা আপনাদের কাছে ১০লাখ টাকা দিবো।

সভায় জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি সাংবাদিক বীর মুক্তিযোদ্ধা শংকর কুমার দে’র সভাপতিত্বে উপস্থিত ছিলেন- জেলা বিএনপির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মুহাম্মদ গিয়াসউদ্দিন, ঢাকা বিভাগীয় সহ সাংগঠনিক সম্পাদক বেনজির আহমেদ টিটু, জেলা বিএনপির সাধারণ সম্পাদক গোলাম ফারুক খোকন, মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খান, সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু, বিশিষ্ট ব্যবসায়ী প্রবীর কুমার সাহা প্রমুখ।

RSS
Follow by Email