বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৯, ২০২৪
Led05জেলাজুড়েরাজনীতিসদর

স্বরাষ্ট্র উপদেষ্টার পদত্যাগ চেয়ে শহরে স্বেচ্ছাসেবক দলের মিছিল

লাইভ নারায়ণগঞ্জ: স্বরাষ্ট্র উপদেষ্টা ব্রিগেডিয়ার জেনারেল সাখাওয়াত হোসেনের মন্তব্যের প্রতিবাদে পদত্যাগের দাবিতে মিছিল করেছে মহানগর সেচ্ছাসেবকদল। সোমবার (১২ আগস্ট) রাতে মহানগর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক সাখাওয়াত ইসলামের নেতৃত্বে এ মিছির বের হয়। এর আগে সদর থানা নবনিযুক্ত ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর ছাত্তারের সাথে শুভেচ্ছা বিনিময় করে তারা।

এসময় মহানগর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক সাখাওয়াত ইসলাম রানা বলেন, আজকে রুটিন মাফিক আমরা বিভিন্ন জায়গা২ গিয়ে কাজ করেছি এবং সদর থানা ওসি মহোদয়র সাথে সৌজন্য সাক্ষাত ও কৌশল বিনিময়ের মাধ্যমে সার্বিক বিষয় নিয়ে আলোচনা হয়। আমরা তাদের আহ্বানা করেছি যত দ্রুতসম্বভ আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণে আনতে মাঠে কাজ করার আহ্বায়ন জানান। পাশাপাশি জনগণের নিরাপত্তায় প্রশাসনকে আমরা সার্বিক সহযোগীতা করার আশ্বস্ত করেছি। স্বৈরাশাসক খুনি হাসিনাকে প্রতিষ্ঠিত করার পায়তারা করেছেন ব্রিগেডিয়ার জেনারেল সাখাওয়াত হোসেন। তার এ প্রচেষ্ঠার জন্য এদেশের জনগণ ও ছাত্র সমাজ কি শহীদ হয়েছিল। আমরা অনতিলম্বে ব্রিগেডিয়ার জেনারেল সাখাওয়াত এর পদত্যাগ চাই। এবং তিনি যেটা চাচ্ছেন সেটা যেন প্রতিষ্ঠিত না হতে পারে সেদিকে লক্ষ রাকতে হবে। বাংলার মানুষ শেখ হাসিনাকে চায়না। শেখ হাসিনা রাজনীতিতে ফিরে আসুক তা প্রশ্নই উঠেনা। যার নির্দেশে দেশের হাজার হাজার মানুষ সহ ছোট ছোট কমলমতি বাচ্চাদের সহ সাধারন নিরিহ মানুষকে যে গণহত্যা চালিয়েছে তার বিচার দাবি জানাচ্ছি আমরা। আমরা সহ সাড়া দেশের মানুষ অবাঞ্চিত করেছে।

তিনি আরোও বলেন, ব্রিগেডিয়ার জেনারেল সাখাওয়াত হোসেনের প্রলাভ বাক্য কোন দিন বাংলার জনগণ মেনে নিবেনা। গণহত্যা করে শেখ হাসিনা এদেশে রাজনীতি করা সে নিজেই হারিয়েছেন। আপনারা দেখেছেন ৫ আগস্ট থেকে আমরা শহর ও ২৭ টি ওয়ার্ড এলাকা গুলো ও থানা গুলোতে স্বেচ্ছাসেবক দল পাহারা বসিয়েছে। আমাদের নারায়ণগঞ্জে হিন্দু ভাইদের মন্দির ও বাড়ি পাহারা দিয়েছি। েববং আজ আমলা পাড়ায় এক হিন্দু ভাকে বাড়িতে উঠতে দেওয়া হয় নাই তার সমাধানও করেছি। তাদের একটিই পরিচয় আমরা বাংলাদেশি। এদেশে হিন্দু – মুসলিমের কোন নৈরাজ্য চলবে না। আমরা সকলে পরস্পর ভাই। এছারা বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান নির্দেশ দিয়েছেন আমাদের দলের কোন নেতাকর্মী কোন প্রকার অনিয়মের সাথে জড়িত হয় সে সাথে সাথে বহিস্কার হবে। জেনারেল সাখাওয়াত হোসেন বিগত দিনের মত বহিপ্রকাশ ঘটাচ্ছেন।

মহানগর স্বেচ্ছাসেবকদলের আহ্বায়ক সাখাওয়াত ইসলাম রানার নেতৃত্বে ফুলের শুভেচ্ছা ও বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন,সিনিয়র যুগ্ম-আহ্বায়ক কামাল উদ্দিন মির্জা জনি,যুগ্ম-আহ্বায়কমোঃ সাহেব উল্লাহ রোমান,মোঃ হামিদুর রহমান সুমন,মোঃ দুলাল হোসেন,মোঃ শাহিন আহম্মেদ,মোঃ মাহাদী হাসান মিঠু রাকিব আহমেদ ডালিম প্রধান,ভিপি নজরুল ইসলাম মোঃ রেজাউল করিম,মোঃ শাকিল আহমেদ,আক্তার হোসেন,মোঃ রাইয়ান হক, মোস্তফা সহ স্বেচ্ছাসেবক দলের নেতৃবৃন্দরা।

RSS
Follow by Email