মঙ্গলবার, সেপ্টেম্বর ১৭, ২০২৪
Led03জেলাজুড়েফতুল্লারাজনীতি

স্বরাষ্ট্র উপদেষ্টার পদত্যাগের দাবিতে বিক্ষোভ “হাসিনা দেশে ফিরলে ছাত্রদের সাথে বেঈমানী হবে”

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনি বলেছেন, খুনি হাসিনাকে বাংলাদেশে আনার জন্য এম শাখাওয়াত হোসেন খান বিভিন্ন বক্তব্য দিচ্ছেন। তিনি উদ্দেশ্য প্রণোদিতভাবে বিএনপিকে ধ্বংস করার জন্য, আবার আওয়ামী লীগের প্রেতাত্মা হয়ে শেখ হাসিনাকে বাংলাদেশে পদার্পণ করাতে চায়। যদি শেখ হাসিনা বাংলাদেশের মাটিতে নামে, তাহলে আন্দোলনে হাজার হাজার ছাত্রদের সাথে, নিহত ছাত্রদের সাথে বেঈমানি করা হবে। আমরা এটা হতে দিতে পারি না।

সোমবার (১২ আগস্ট) দিবাগত মধ্যরাতে ফতুল্লায় জেলা যুবদলের আয়োজনে বিক্ষোভ মিছিলে এ কথা বলেন তিনি। এতে জেলা যুবদলসহ বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ অংশ নেন। নারায়ণগঞ্জ-পাগলা পুরাতন সড়কে বিক্ষোভ মিছিল শেষে নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। তারা স্বরাষ্ট্র উপদেষ্টা ব্রিগেডিয়ার জেনারেল (অব) এম সাখাওয়াত হোসেন এর পদত্যাগের দাবি জানান।

 

এসময় মশিউর রহমান রনি বলেন, যতদিন পর্যন্ত আমাদের শরীরে এক ফোটা রক্ত থাকবে ততদিন পর্যন্ত আমরা এটা হতে দিতে পারি না। নারায়ণগঞ্জ জেলা যুবদল ও বিএনপি সেটা হতে দিতে পারেনা।  আমরা বলতে চাই, এম সাখাওয়াত হোসেনকে অনতিবিলম্বে পদত্যাগ করতে হবে। তাকে বাংলাদেশের মাটি থেকে বিতাড়িত করতে হবে। এম সাখাওয়াতকে বিতাড়িত করার জন্য ছাত্র-ছাত্রীরা রাজপথে নেমে এসেছে। যেমনটি শেখ হাসিনাকে প্রতিহত করার জন্য তারা নেমে এসেছিল। আমরা সকল মানুষদের সাক্ষাৎকে বিতাড়িত করার জন্য রাজপথে নামার জন্য আহ্বান জানাচ্ছি।

RSS
Follow by Email