বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৯, ২০২৪
Led02জেলাজুড়েসোনারগাঁ

সোনারগাঁয়ে নতুন ইউএনও ফারজানা রহমান

লাইভ নারায়ণগঞ্জ: সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল মাহফুজকে বদলী করা হয়েছে। তার স্থলে ফারজানা রহমানকে উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে পদায়ন করা হয়েছে। ঢাকা বিভাগীয় কমিশনারের কার্যালয় এক প্রজ্ঞাপনে উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে ৮ জন কর্মকর্তার বদলি বা পদায়নের আদেশ দেওয়া হয়।

গত ৫ সেপ্টেম্বর সিনিয়র সহকারী কমিশনার সাগুফতা হকের স্বাক্ষরিত এ প্রজ্ঞাপনে জানানো হয়, সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে ফারজানা রহমান, আড়াই হাজার উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে নাহিদুর রহমানকে পদায়ন করা হয়েছে। এছারাও ঢাকার নবাবগঞ্জ উপজেলার নির্বাহী কর্মকর্তা হিসেবে দিলরুবা ইসলাম এবং দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে ইলোরা ইয়াসমিন এছারাও মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসাবে মোঃ মহিন উদ্দিন, শ্রীপুর গাজীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসাবে সজীব আহমেদ ও ঢাকা সাভার উপজেলার নির্বাহী কর্মকর্তা হিসাবে মোঃ আবুবকর সরকারকে পদায়ন করা হয়েছে।

একই প্রজ্ঞাপনে নারায়ণগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে নাজিম উদ্দিনকে পদায়ন করা হলেও ৭ সেপ্টেম্বর সিনিয়র সহকারী কমিশনার কাউছার হামিদের স্বাক্ষরিত অপর এক প্রজ্ঞাপনে জানানো হয়, পুনরাদেশ না দেওয়া পর্যন্ত নাজিম উদ্দীনকে কিশোরগঞ্জে ইটনায় বদলী করা হয়।

RSS
Follow by Email