মঙ্গলবার, সেপ্টেম্বর ১৭, ২০২৪
Led05সোনারগাঁ

সোনারগাঁয়ে গ্যাস লিকেজ থেকে আগুন, দগ্ধ ৩

লাইভ নারায়ণগঞ্জ: সোনারগাঁয়ে গ্যাসের চুলার লিকেজ থেকে আগুনে স্বামী-স্ত্রী ও তাদের এক সন্তান দগ্ধ হয়েছে। বৃহস্পতিবার (২২ আগস্ট) মোগরাপাড়া ইউনিয়নের বাড়ী চিনিষ গ্রামে এ ঘটনা ঘটে।

আহতদের আশংকাজনক অবস্থায় উদ্ধার করে ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

দগ্ধরা হলেন- লায়লা বেগম (৫০), স্বামী হাবিবুর রহমান (৫৫) ও ছেলে রিফাত হোসেন (২৫)। তাদের মধ্যে লায়লা বেগমের অবস্থা আশংকাজনক বলে জানিয়েছেন ;স্বজনরা।

এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের বাড়ি চিনিষ গ্রামের কবির মিয়ার ভাড়াটিয়া লায়লা বেগম গত বুধবার রাতে গ্যাসের চুলা বন্ধ করে ঘুমিয়ে পড়েন। রাতে গ্যাসের চুলা লিকেজ হয়ে গ্যাস বের হয়ে ঘরের মধ্যে ছড়িয়ে পড়ে। বৃহস্পতিবার সকালে ফজর নামাজ পড়ে লায়লা বেগম গ্যাসের চুলা জ্বালাতে আগুন দিলে ঘরের মধ্যে বাতাসে মিশে থাকা গ্যাসে আগুন লেগে পুরো ঘরে ছড়িয়ে পড়ে। এতে ঘরে থাকা লায়লা বেগম, তার স্বামী হাবিবুর রহমান ও ছেলে রিফাত হোসেনের গায়ে আগুন লেগে দগ্ধ হয়। এসময় তাদের চিৎকারে আশপাশের লোকজন আগুন নিভিয়ে উদ্ধার করে তাদের ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

বার্ন ইউনিটের চিকিৎসকরা জানিয়েছেন, আগুনে লায়লার ৭০ শতাংশ তার স্বামী হাবিবুর রহমানের ৩০ শতাংশ ও ছেলে রিফাতের ২০ শতাংশ পুড়ে গেছে। তবে লায়লা বেগমের অবস্থা আশংকাজনক বলে জানিয়েছেন।

RSS
Follow by Email