মঙ্গলবার, অক্টোবর ২২, ২০২৪
Led01Led03আদালত

সিদ্ধিরগঞ্জে সেনা সদস্য শাহীনকে হত্যা, ৩ আসামির মৃত্যুদন্ড

লাইভ নারায়ণগঞ্জ: সিদ্ধিরগঞ্জে ছুরিকাঘাতে শাহীন আলম নামে এক সেনা সদস্য হত্যা মামলায় ৩ আসামিকে মৃত্যুদণ্ড দিয়েছে আদালত। সোমাবার (২১ অক্টোবর) জেলা ও দায়রা জজ আদালতের বিচারক আবু শামীম আজাদ এ রায় ঘোষণা করেন। এ সময় আদালতে দুই আসামির উপস্থিতি ছিলেন।

দন্ডপ্রাপ্ত আসামিরা হলেন, মিজমিজি বাতানপাড়া এলাকার সুমন মিয়া ও একই এলাকার আসলাম মিয়ার ছেলে জুম্মন মিয়া এবং সিদ্ধিরগঞ্জের সিআই খোলা এলাকার জীবন। এর মধ্যে সুমন মিয়া এখনও পলাতক রয়েছে।

নারায়ণগঞ্জ কোর্ট পুলিশ পরিদর্শক মো. কাইয়ুম খাঁন লাইভ নারায়ণগঞ্জকে তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, দুপুরে জেলা ও দায়রা জজ আদালতে সেনা সদস্য শাহীন আলম হত্যা মামলায় তিন আসামির মৃত্যুদন্ড দেওয়া হয়। ২০২২ সালের ২৯ জানুয়ারিতে সিদ্ধিরগঞ্জ থানায় মামলাটি দায়ের করা হয়।

মামলায় বিবরণ সূত্রে জানা যায়, ২০২২ সালের ১৫ জানুয়ারি রাতে পটুয়াখালি সেনাবাহিনীর সদস্য শাহীন আলম সাত দিনের ছুটি পেয়ে নিজ বাড়ি চাঁদপুরের উদ্দেশ্যে রওনা হন। যাত্রাপথে রাত হয়ে যাওয়ায় তিনি সিদ্ধিরগঞ্জের হিরাঝিল এলাকায় বন্ধুর বাসায় রাত্রিযাপন করতে যাচ্ছিলেন। রাস্তায় ছিনতাইকারীরা অটোরিকশায় এসে সেনা সদস্য শাহীন আলমের গতিরোধ করে তার মানিব্যাগ ও মোবাইল ফোন ছিনতাইয়ের চেষ্টা করেন। তিনি বাধা দিলে ধস্তাধস্তির এক পর্যায়ে ছিনতাইকারীরা তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যান। পরে স্থানীয়রা গুরুতর অবস্থায় শাহীন আলমকে উদ্ধার করে হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় নিহতের বড় ভাই বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় হত্যা মামলা করলে পুলিশ দুই আসামিকে গ্রেপ্তার করে।

RSS
Follow by Email