মঙ্গলবার, সেপ্টেম্বর ১৭, ২০২৪
Led03জেলাজুড়েরাজনীতিসিদ্ধিরগঞ্জ

সিদ্ধিরগঞ্জে কিশোর ছায়েদুল নিহত, সাবেক এমপি শামীম ওসমানসহ ১০০ জনের নামে মামলা

লাইভ নারায়ণগঞ্জ: বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সময়ে গুলিবিদ্ধ হয়ে কিশোর মো. ছায়েদুল নিহতের ঘটনায় সাবেক সংসদ সদস্য শামীম ওসমানের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার (২৭ আগস্ট) সিদ্ধিরগঞ্জ থানায় নিহতের বড় বোন রেহানা বেগম বাদী হয়ে মামলা দায়ের করেন।

মামলায় নারায়ণগঞ্জ-৪ আসনের সাবেক সংসদ সদস্য একেএম শামীম ওসমান সহ ১০০ জনকে আসামি করা হয়। সেই সাথে ১৫০ থেকে ২০০ জনকে অজ্ঞাতনামা আসামি করা হয়। সিদ্ধিরগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোজাম্মেল হক লাইভ নারায়ণগঞ্জকে তথ্যটি নিশ্চিত করেন।

মামলায় নামীয় আসামির মধ্যে রয়েছেন, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শাহ নিজাম, শামীম ওসমানের ভাতিজা আজমেরী ওসমান, শামীম ওসমানের ছেলে অয়ন ওসমান, কাউন্সিলর মতিউর রহমান মতি, মানিক মাষ্টার, হাজী ইয়াছিন, নুর উদ্দিন মিয়া, জজ মিয়া, নুর সালাম, নুরুল হক ও শাহ জালাল বাদলসহ অনেকে।

মামলার এজাহারে উল্লেখ করা হয়, গত ২১ জুলাই আসামিরা সানারপাড় এলাকায় লোহার রড ও ধারালো অস্ত্র দিয়ে হত্যার উদ্দেশ্যে এলোপাথাড়ি সাধারণ ছাত্র জনতাকে মারপিট করে আহত করে। একইভাবে আসামিগণ তাদের হাতে থাকা আগ্নেয়াস্ত্র দিয়ে এলাপাথাড়িভাবে হত্যার উদ্দেশ্যে গুলি ছুড়লে বাদীর ছোট ভাইয়ের বুকে গুলি গুলিবিদ্ধ হলে সে মাটিতে লুটিয়ে পড়েন। পরে তাকে স্থানীয় জনতা উদ্ধার করে সানারপাড় ইষ্ট ভিউ হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

RSS
Follow by Email