বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৯, ২০২৪
Led02সিদ্ধিরগঞ্জ

সিদ্ধিরগঞ্জে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের মানববন্ধন

লাইভ নারায়ণগঞ্জ: বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে আদমজী এম ডব্লিউ কলেজ শিক্ষার্থী ইমাম হাসান তাইম হত্যা মামলায় কোনো আসামী গ্রেফতার না হওয়ায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ করে মানববন্ধন করেছে শিক্ষার্থীরা।

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) দুপুরে সিদ্ধিরগঞ্জের সানারপাড় এলাকায় এই মানববন্ধন শুরু করে সরকারি আদমজিনগর এম ডব্লিউ কলেজের শিক্ষার্থীরা।

এতে করে এর ফলে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনারগাঁয়ের কাঁচপুর থেকে সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড পর্যন্ত দুই পাশে দীর্ঘ যানযটের সৃষ্টি হয়।

শিক্ষার্থীরা বলেন, আমরা চিহ্নিত করে বলতে পারি কোন পুলিশ সদস্যরা আমাদের ভাইকে হত্যা করেছে। তবে পুলিশ আমাদের ঘুম পাড়ানি গান শোনাচ্ছে। আমাদের শহীদ ভাইয়ের হত্যার বিচারের জন্য যদি আমাদের ঘুরতে হয়, তাহলে এ কারণেই কি আমরা দেশকে স্বাধীন করেছিলাম।

বর্তমান সরকারকে বলতে চাই, আপনারা শহীদদের রক্তের উপর দিয়ে গিয়ে ক্ষমতায় বসেছেন। এই শহীদদের হত্যার বিচার করার জন্যই। আপনারা আমাদের বলেন যে, কবে আমাদের শহীদ ভাইদের হত্যার বিচার করবেন।

এবিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আল মামুন বলেন, শিক্ষার্থীরা রাস্তা ছেড়ে দিয়েছে, আমরা তাদের সাথে কথা বলছি।

নিহত ইমাম (১৯) নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের আদমজী এমডব্লিউ কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন বলে জানা গেছে।

RSS
Follow by Email