রবিবার, অক্টোবর ৬, ২০২৪
রাজনীতি

সিদ্ধিরগঞ্জে খালেদা জিয়ার সুস্থতা ও আন্দোলনে শহীদদের মাগফিরাত কামনায় দোয়া

লাইভ নারায়ণগঞ্জ: সিদ্ধিরগঞ্জে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা এবং স্বৈরাচার পতনের আন্দোলনে সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনা ও আহতদের সুস্থতা কামনা করে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। শনিবার (৫ অক্টোবর) সিদ্ধিরগঞ্জের সানারপাড়ের লন্ডন মার্কেট এলাকায় ৩নং ওয়ার্ড বিএনপি ও অঙ্গ-সংগঠন এর উদ্যোগে ওই আয়োজন করা হয়।

৩নং ওয়ার্ড বিএনপির সহ সভাপতি আতাউর রহমান আক্কেল’র সভাপতিত্বে এবং পেশাজীবি নেতা প্রফেসর তাজুল ইসলামের সঞ্চালনায় উক্ত দোয়া ও আলোচনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন ৩নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক কাজী মারুফ, ৩নং ওয়ার্ড যুবদলের সাধারণ সম্পাদক ফারহান আহম্মেদ রুবেল, মহানগর যুবদলের সাবেক সদস্য মাইনুল হোসেন, বিএনপি নেতা কামরুল হাসান স্বপন, ৩নং ওয়ার্ড বিএনপির যুগ্ন-সম্পাদক মনির হোসেন খান, ফারুক হোসেন, যুবদল নেতা গোলাপ হোসেন ভূইয়া, ৩নং ওয়ার্ড বিএনপির সহ সাধারণ সম্পাদক ইমরান হোসেন, ওসমান, মোহন প্রমূখ।.

দোয়াপূর্ব আলোচনায় বক্তারা বলেন, দীর্ঘ আন্দোলন সংগ্রামে অনেক রক্ত ও ত্যাগের বিনিময়ে পৃথিবীর ইতিহাসে অন্যতম নিষ্ঠুর এক স্বৈরাচারকে ঝেটিয়ে বিদায়ের মাধ্যমে বাংলাদেশের জনগন আজ দ্বিতীয় স্বাধীনতা অর্জন করেছে। সুদীর্ঘ এই আন্দোলন সংগ্রামে আমরা যেভাবে আমাদের বিপ্লবী নেতা, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির অন্যতম সদস্য এবং নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক অধ্যাপক মামুন মাহমুদের নেতৃত্বে অবিচল ছিলাম, ঠিক তেমনিভাবে আমরা ওনার নেতৃত্বে চাঁদাবাজ, দখলবাজ মুক্ত সমাজ ও দেশ গড়ার কাজে আমরা সকলে ঐক্যবদ্ধ থেকে কাজ করে যাবো।

RSS
Follow by Email