মঙ্গলবার, অক্টোবর ১, ২০২৪
রাজনীতি

সিদ্ধিরগঞ্জে ইসলামী ছাত্র আন্দোলনের দাওয়াতি মাস’র কার্যক্রমের উদ্ভোদন

লাইভ নারায়ণগঞ্জ: বৈষম্যমুক্ত ও ন্যায়বিচার সম্পন্ন বাংলাদেশ বিনির্মাণে দেশ ব্যাপী তরুণ প্রজন্মের মাঝে দাওয়াত ছড়িয়ে দিতে ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ অক্টোবর মাসকে দাওয়াতি মাস ঘোষণা করেছে। তারই ধারাবাহিকতায় ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ সিদ্ধিরগঞ্জ থানার উদ্যোগে দাওয়াতি মাসের কার্যক্রম উদ্ভোদন করা হয়েছে।

মঙ্গলবার (১ অক্টোবর) দাওয়াতি মাসের প্রথম দিনে ছাত্রদের মাঝে সংগঠনের লিফলেট পরিচিতি কলম ইত্যাদি সামগ্রী বিতরণ অনুষ্ঠিত হয়। সেই সাথে তাদের সংগঠনের দাওয়াত দেওয়া হয়। এসময় সাধারণ শিক্ষার্থীদের মধ্যে অনেকে সংগঠনের কার্যক্রম, লক্ষ্য, উদ্দেশ্যের সাথে একাত্মতা প্রকাশ করে সংগঠনের সদস্য ফরম পুরান করে সদস্য হন।

এসময় সভাপতি মুহা খালেদ সাইফুল্লাহ বলেন, ইসলাম দেশ মানবতার কল্যাণে নিজেকে দেশের একজন খাদেম হিসেবে ইসলামের আদর্শে আদর্শবান মানুষ হিসেবে, মেধাবী শিক্ষার্থীরা হিসেবে গড়ে তুলতে ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ বিশেষ করে এই একটি মাস ছাত্রদের মাঝে সংগঠন এর পক্ষ থেকে আদর্শের দাওয়াত দিবে,আগামী দিনে সুন্দর কিশোরগ্যং মুক্ত সিদ্ধিরগঞ্জ গড়ে তুলতে অগ্রনী ভুমিকা রাখবেন এসকল শিক্ষার্থীবৃন্দ ইনশাআল্লাহ, আল্লাহ তায়ালা আমাদের সকল কে কবুল করে নিক।

RSS
Follow by Email