মঙ্গলবার, সেপ্টেম্বর ১৭, ২০২৪
Led03জেলাজুড়েরাজনীতিসিদ্ধিরগঞ্জ

সিদ্ধিরগঞ্জের সড়কে শৃঙ্খলা আনতে কাজ করছে ইসলামী ছাত্র আন্দোলন

লাইভ নারায়ণগঞ্জ: সিদ্ধিরগঞ্জে পুলিশের অনুপস্থিতিতে উদ্ভূত বিশৃঙ্খল পরিস্থিতিতে ট্রাফিকের দায়িত্ব পালন করছে ইসলামী ছাত্র আন্দোলনের সদস্যরা।

বৃহস্পতিবার (৮ আগস্ট) ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ সিদ্ধিরগঞ্জ থানার উদ্যোগে ঢাকা-চট্রগ্রাম এর চিটাগাংরোড, সিদ্ধিরগঞ্জ পুল সহ বিভিন্ন জায়গায় ট্রাফিক ভোগান্তি এড়াতে ও রোডের শৃঙ্খলা অক্ষুণ্ণ রাখতে কাজ করে সংগঠনটির সদস্যরা।

 

একপ্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হয়, ছাত্র আন্দোলন বাংলাদেশ সিদ্ধিরগঞ্জ থানার সভাপতি মুহা খালেদ সাইফুল্লাহ সানভীর এর নেতৃত্বে এসকল কার্যক্রম পরিচালিত হয়।

 

এসময় আরো উপস্থিত ছিলেন ছাত্র আন্দোলন থানা কমিটির সহ-সভাপতি মুহা আমির হামজা, সাধারণ সম্পাদক মুহা আবরারুল করিম সহ ওয়ার্ড ও থানার দায়িত্বশীলবৃন্দ।

 

থানা সভাপতি মুহা. খালেদ সাইফুল্লাহ সানভীর বলেন, জালিম সরকার পতনের পরবর্তী সময় দেশের আইন ব্যবস্থা সাময়িকভাবে প্রতিকূলতার মুখে পরে। এতে সিদ্ধিরগঞ্জ থানার পুলিশ ভাইয়েরা নিরাপদ স্থানে আশ্রয় নিয়েছেন। ফলে সিদ্ধিরগঞ্জ থানার রাস্তায় ট্রাফিক ভোগান্তি এড়াতে  ও রাস্তায় শৃঙ্খলায় অক্ষুণ্ণ রাখাতে পীর সাহেব চরমোনাই এর নির্দেশে আমরা এই কার্যক্রম পরিচালনা করছি। আমরা দোয়া করি যাতে  অতিদ্রুত দেশের সব কিছু স্বাভাবিক হয়ে যায় এবং প্রশাসনের ভাইয়েরা তাদের নিজ কর্মস্থলে ফিরে সিদ্ধিরগঞ্জ এর পরিস্থিতি স্বাভাবিকতায় নিয়ে আসুক। বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে যারা শহিদ হয়েছে সকলের প্রতি দোয়া এবং যারা আহাত হয়েছে তারা দ্রুত সুস্থ হয়ে উঠুক।

RSS
Follow by Email