রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪
Led04জেলাজুড়েরাজনীতিসিদ্ধিরগঞ্জ

সিদ্ধিগঞ্জে খোকন সাহা ‘রাজনীতিতে শেখ হাসিনার সিদ্ধান্তের বাইরে যাওয়ার সুযোগ নেই’

লাইভ নারায়ণগঞ্জ: বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ঘোষিত কর্মসূচি পালনের লক্ষ্যে সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভার আয়োজন করা হয়েছে। শনিবার (১৩ জুলাই) সিটি কর্পোরেশনের ২নং ওয়ার্ড আওয়ামী লীগের নেতা মো. আবু বকর সিদ্দিক আবুলের আয়োজনে ওই সভার আয়োজন করা হয়। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা।

খোকন সাহা বলেন, কেউ বলতে পারবে না খোকন সাহা কমিটির জন্য দশ টাকা ঘুষ খাইছে। কারণ আমার কোন চাহিদা নাই। আমার ছেলে বিদেশে, স্ত্রী স্কুলের শিক্ষক তাই আমার টাকার কোন চাহিদা নাই। যখন টগবগে যুবক ছিলাম তখনই টাকার কোন চাহিদা ছিলো না। আমার বাবা যা রেখে গেছে আমি এক ছেলে তা খাইয়া শেষ করতে পারমু না। নেত্রী জানে দলের জন্য কারা বেশি ত্যাগ করেছে। বঙ্গবন্ধু বাংলাদেশকে স্বাধীন করেছে। আর নেত্রী বিধ্বস্ত বাংলাদেশকে পুনর্গঠন করেছে। নেত্রী এবার ঘোষণা দিয়েছেন, দুর্নীতির বিরুদ্ধে। আমি আগেও বলেছিলাম, আমার ঘর থেকেই দুর্নীতির অনুসন্ধান শুরু হোক। সরকারি খাতায় অযোগ্য প্রমাণিত হলে রাজনীতি আর করবো না। কারণ আমি সরকারকে প্রচুর রাজস্ব দেই। নেত্রী দেশ বাঁচাইতে চায়। যদি শামীম ওসমান দুর্নীতি করত তাহলে তার ব্যাংক লোন থাকতো না। সে ব্যবসা করে টাকা কামায় এবং তা দিয়ে নির্বাচন করে ও নেতাকর্মী চালায়।

তিনি আরও বলেন, শামীম ওসমানের সাথে আমার ৫২ বছরের সম্পর্ক। সে আমার নেতা। আমি তার কথার বাইরে যাইনা। নেত্রী জানে কাকে কোথায় রাখতে হবে। নেত্রী হুকুম দিলে এক সেকেন্ড এই পদে বসে থাকার সুযোগ নেই। আপনারা নেত্রীর উপর বিশ্বাস রাখবেন। আগে বাংলাদেশকে তলাবিহীন ঝুড়ি বলা হত। এখন আমেরিকার মতো দেশ বলে ‘উন্নয়ন কিভাবে করতে হয় বাংলাদেশকে দেখো’। জাতীয় রাজনীতিতে শেখ হাসিনার সিদ্ধান্তের বাইরে যাওয়ার সুযোগ নেই। আর নারায়ণগঞ্জের স্থানীয় রাজনীতিতে শামীম ওসমানের কথার বাইরে যাওয়ার সুযোগ নেই।

সভায় সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মো. মজিবুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. ইয়াসিন মিয়ার সঞ্চালনায় উপস্থিত ছিলেন, সিটি কর্পোরেশেনের ১নং ওয়ার্ড কাউন্সিলর মো. আনোয়ার ইসলাম, ৪নং ওয়ার্ড কাউন্সিলর মো. নুর উদ্দিন মিয়া, ৭নং ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ মিজানুর রহমান খান, ৮নং ওয়ার্ড মো. রুহুল আমিন, মহানগর তাঁতী লীগের আহ্বায়ক চৌধুরী এইচ.এম শাহেদ, শিমুলপাড়া ইউনিয়ন (বর্তমান ৬নং ওয়ার্ড) আওয়ামী লীগের স্বাস্থ্য ও পরিবেশ বিষয়ক সম্পাদক আবুল কাশেম, সুমিতপাড়া ইউনিয়ন (বর্তমান) যুবলীগে সাধারণ সম্পাদক আনিসুর রহমান, সিদ্ধিরগঞ্জ থানা কৃষক লীগের সাধারণ সম্পাদক ইয়াসিন মিয়াসহ বিভিন্ন ওয়ার্ড, ইউনিয়ন আওয়ামী লীগ,যুবলীগ,স্বেচ্ছাসেবক লীগ ও তাঁতী লীগের নেতৃবৃন্দ।

RSS
Follow by Email