বুধবার, অক্টোবর ১৬, ২০২৪
Led03ফতুল্লা

সিটি বন্ধন কাউন্টারে চাঁদাবাজির ঘটনায় থানায় অভিযোগ

লাইভ নারায়ণগঞ্জ: সিটি বন্ধন পরিবহনের কাউন্টারে চাঁদাবাজির ঘটনায় ফতুল্লা থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। শনিবার (১২ অক্টোবর) সিটি বন্ধনের চাঁনমারী কাউন্টারের ‍সুপারভাইজার মোঃ আতিকুর রহমান (৩৫) বাদী হয়ে ৩১ জনকে আসামি করে এ থানায় অভিযোগ দায়ের করেন।

অভিযোগে আসামিরা হলেন- মাহাবুব উল্লাহ তপন (৫৫), সাখাওয়াত হোসেন রানা (৪৫), নিত্য সাহা (৫৫), রুহুল আমিন (৬০), সহদেব চন্দ্র দাস হীরা (৫৬), বাবুল দেওয়ান (৬০), হাসানুর রহমান (৫১), মোঃ রাসেল (৩৮), মোঃ আকরাম (৫০), মোঃ আবুল কাশেম (৫৫), মাষ্টার (৬০)সহ আরও ২০ জন অজ্ঞাত।

অভিযোগে উল্লেখ করা হয়, আসামিরা বেশ কয়েকমাস যাবৎ সিটি বন্ধন পরিবহন দখলের পাঁয়তারা করছে। দীর্ঘদিন যাবৎ তারা মালিকের নিকট দৈনিক ৫০ হাজার টাকা চাঁদা দাবী করে আসছে। গত ২ অক্টোবর চাঁনমারী এলাকায় সিটি বন্ধনের কাউন্টারে দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালিয়ে কাউন্টার ভাংচুর করে দৈনিক ৫০ হাজার টাকা দাবি করে তারা। এসময় ১ লক্ষ ৪১ হাজার ৩৪৫ টাকা লুট করে নিয়ে যায় তারা। গত ১২ অক্টোবর পুনরায় আসামিরা সিটি বন্ধন পরিবহনের কাউন্টারে পুনরায় উপস্থিত হয়ে চাঁদা দাবী করেন তারা। এসময় বেশ কয়েক ঘন্টা তালা মেরে কাউন্টার বন্ধ করে রাখে তারা। কাউন্টারের সিটি বন্ধনের ব্যানার ছিড়ে ফেলে তারা।

এ বিষয়ে ফতুল্লা থানার অফিসার ইনচার্জ (ওসি) সোলেয়মান মাহাবুব বলেন, আমরা অভিযোগ পেয়েছি তবে মামলা দায়ের হয়নি। আমরা তদন্ত করে সেই সাপেক্ষে এ বিষয়ে ব্যবস্থা নিবো।

RSS
Follow by Email