মঙ্গলবার, সেপ্টেম্বর ১৭, ২০২৪
জেলাজুড়েরাজনীতিসদর

সিটি বন্ধন‘র মালিক সমিতির সাথে ইসলামী আন্দোলন‘র সাক্ষাৎ

লাইভ নারায়ণগঞ্জ: সিটি বন্ধন লি. মালিক সমিতির সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগর‘র নেতৃবৃন্দ। মঙ্গলবার (২০ আগস্ট) রাত ৮টায় ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগর সভাপতি মুফতি মাসুম বিল্লাহর নেতৃত্বে একটি প্রতিনিধি দল বন্ধন লি. মালিক সমিতির সাথে সাক্ষাৎ করেন।

এসময় উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগর শাখার সেক্রেটারি মুহা. সুলতান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক মাও. শামসুল আলম, অর্থ সম্পাদক মুহা. ইসমাইল, কৃষি ও শ্রম বিষয়ক সম্পাদক ফারুক হাওলাদার, শহর শাখার সভাপতি আব্দুস সোবহান প্রমুখ নেতৃবৃন্দ।

মুফতি মাসুম বিল্লাহ বলেন, স্বৈরশাসন থেকে আমরা সমগ্র জাতি মুক্তি পেয়েছি। বিশেষ করে পরিবহন সেক্টরে রাস্তা-ঘাটে বিভিন্ন চাঁদাবাজীর শিকার হতে হয় আপনাদের। আশাকরি এখন সেই হয়রানি কিছুটা লাঘব হয়েছে। আমরা ইসলামী আন্দোলন বাংলাদেশ আধুনিক কল্যাণ রাষ্ট্র প্রতিষ্ঠা করতে চাই। রাষ্ট্র পরিচালিত হয় মানুষ দ্বারা। তাই রাষ্ট্র সংশোধন পরিপূর্ণ হবে যখন সেই মানুষকে সংশোধন করা যাবে। তাই ইসলামী আন্দোলন ব্যক্তি সংশোধন বা পরিশুদ্ধ করার জন্য তৎপর। তাই ইসলামী আন্দোলনের ছায়াতলে সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান তিনি।

RSS
Follow by Email