মঙ্গলবার, সেপ্টেম্বর ১৭, ২০২৪
Led05জেলাজুড়েসদরসোশ্যাল মিডিয়া

সিটি কর্পোরেশনের নগর যুব কাউন্সিলের কর্মশালা সম্পন্ন

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের নব নির্বাচিত নগর যুব কাউন্সিলরবৃন্দের কার্যপ্রণালী নির্ধারণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। রবিবার (২৫ আগস্ট) নগরীর একটি রেঁস্তোরায় ওই কর্মশালা অনুষ্ঠিত হয়। এ সময় সকাল৯ টা থেকে শুরু হয়ে দুপুর ১ টা পর্যন্ত কর্মশালাটি চলে। 

কর্মশালায় আগামী বছরগুলোতে সিটি কর্পোরেশনে কিভাবে যুব কাউন্সিলরগণ নতুন উদ্যোগ এবং উপযুক্ত কার্যক্রম পরিচালনা করা যায় এবং নগর যুব কাউন্সিলরদের একটি শক্তিশালী ও দক্ষ দল হিসেবে গড়ে তোলা যায় সে বিষয়ে পরিকল্পনা প্রণয়ন করা হয়।

কর্মশালায় উপস্থিত ছিলেন সিরাক-বাংলাদেশ এর নির্বাহী পরিচালক এস এম সৈকত, উপপরিচালক (প্রোগ্রাম) মোঃ সেলিম মিয়া, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এর নগর পরিকল্পনাবিদ মোঃ মঈনুল ইসলাম, সিরাক-বাংলাদেশ এর অ্যাসোসিয়েট প্রোগ্রাম অফিসার লুৎফা পাঠান, আইটি এন্ড কমিউনিকেশন অ্যাসোসিয়েট দারুল আহমেদ ঈশান এবং নারায়ণগঞ্জ জেলা সমন্বয়কারী নবি নেওয়াজ সাকিব।

উল্লেখ্য যে, জাতিসংঘের অঙ্গসংস্থা UNDEF এর আর্থিক ও UN-Habitat এর কারিগরি সহায়তায় নগর যুব কাউন্সিল গঠনে তরুণদের সম্পৃক্তকরণ প্রকল্পের অংশ হিসেবে সিরাক-বাংলাদেশ ও নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন যৌথভাবে নারায়ণগঞ্জ ১ম নগর যুব কাউন্সিল নির্বাচন ২০২৪, পরিচিতি সভা এবং শপথ গ্রহণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

RSS
Follow by Email