সোমবার, অক্টোবর ৭, ২০২৪
Led04আদালত

সাব্বির হত্যা মামলায় জাকির খানের বিরুদ্ধে ২ জনের সাক্ষ্যগ্রহণ

লাইভ নারায়ণগঞ্জ: ব্যবসায়ী সাব্বির আলম খন্দকার হত্যা মামলায় আসামি নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সাবেক সভাপতি জাকির খানের বিরুদ্ধে সাক্ষ্যগ্রহণ অনুষ্ঠিত হয়েছে। রবিবার (৬ অক্টোবর) দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ (প্রথম আদালত) উম্মে সারবান তাহুরার আদালতে এ সাক্ষ্যগ্রহণ অনুষ্ঠিত হয়। তবে জাকির খান অসুস্থ থাকায় তাকে আদালতে আনা হয়নি, তার অনুপস্থিতেই চলে সাক্ষ্যগ্রহণ।

জানা গেছে, মামলার ১৫ নাম্বার সাক্ষী চেম্বার অব কর্মাস এন্ড ইন্ডাস্ট্রির ততকালিন সচিব আমিরুল ইসলাম ভূঁইয়া উল্লাস ও ১৬ নাম্বার সাক্ষী নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের সাবেক ঠিকারদার গোলাম সারোয়ার বাদল আদালতে তাদের সাক্ষ্য প্রদান করেন। তারা দুইজনেই এ মামলার জব্দ তালিকার সাক্ষী। এ নিয়ে মোট ৫২ জন সাক্ষীর মধ্যে আদালতে ১৬ জন সাক্ষীর সাক্ষগ্রহণ অনুষ্ঠিত হয়।

এ বিষয়ে আসামি পক্ষের আইনজীবী এড. রাজীব মন্ডল বলেন, ১৫ নাম্বার সাক্ষী আমিরুল ইসলাম ভূঁইয়া উল্লাস আদালতকে বলেছেন তার সামনে কিছু জব্দ করা হয়নি। তিনি কিছু দেখেন নাই এবং মার্ডার সম্পর্কে তিনি কিছু জানেন না। অপরদিকে ১৬ নং সাক্ষী গোলাম সারোয়ার বাদল বলেছেন, সাব্বির আলম খন্দকারের ছোট ভাই মাকসুদুল আলম খন্দকার খোরশেদের কাউন্সিলর অফিসে নিয়ে পুলিশের সামনে সাদা কাগজে তার স্বাক্ষর রাখে। তিনিও বলেছেন, এ হত্যার বিষয়ে তিনি কিছুই জানেন না। সুতরাং এ পর্যন্ত কোন সাক্ষীই প্রমাণ করতে পারেনি জাকির খান এ হত্যাকান্ডের সাথে জড়িত। তাই আমরা আশা করছি, খুব শীঘ্রই জাকির খান জামিন পাবেন এবং এ মামলা থেকে খালাস পাবেন। এ মামলার পরবর্তী তারিখ আগামী ২০ অক্টোবর।

RSS
Follow by Email