শুক্রবার, অক্টোবর ৪, ২০২৪
Led02বন্দর

সাবেক এনসিসি কাউন্সিলর ও আ.লীগ নেতা সিরাজুল ইসলাম গ্রেফতার

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের বন্দরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সময় সাইফুল ইসলাম নামের এক শিক্ষার্থী বাড়িতে হামলা, ভাঙচুর ও লুটপাটের অভিযোগে দায়েরকৃত মামলায় এনসিসি ২৭নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর সিরাজুল ইসলামকে (৬০) গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত সিরাজুল ইসলাম ধামগড় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি।

বুধবার রাতে সিরাজুল ইসলামকে অজ্ঞাত আসামি হিসেবে ২৭নং ওয়ার্ডের কুড়িপাড়া ভাংতি এলাকার নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়।

বিষয়টি লাইভ নারায়ণগঞ্জকে নিশ্চিত করেছেন বন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) তরিকুল ইসলাম।

মামলা সূত্রে জানা গেছে, উপজেলার মুছাপুর ইউপির শাসনের বাগ এলাকায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী সাইফুল ইসলামের বাড়িতে গত ৫ আগস্ট সন্ধ্যা সাড়ে ৭টার দিকে হামলা, ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটে। এ ঘটনায় ওই শিক্ষার্থীর বাবা মতিউর রহমান বাদী হয়ে সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান মাকসুদ হোসেন ও তার ছেলে মাহমুদুল হাসান শুভসহ ১০ জনের নামোল্লেখপূর্বক থানায় একটি মামলা দায়ের করেন।

ওসি জানান, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সময় এক শিক্ষার্থীর বাড়িতে হামলার ঘটনায় ওই শিক্ষার্থীর পিতা বাদি হয়ে মামলাটি দায়ের করেন। এই ঘটনায় তাকে গ্রেফতার করা হয়েছে। আমরা তাকে আদালতে প্রেরণ করেছি।

উল্লেখ্য, ২০২২ সালে অনুষ্ঠিত নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে কাউন্সিলর নির্বাচিত হন সিরাজুল ইসলাম। গত ২৬ সেপ্টেম্বর) স্থানীয় সরকার বিভাগের এক প্রজ্ঞাপনে দেশে ১২টি সিটি কর্পোরেশনের কাউন্সিলরদের বিলুপ্ত ঘোষণা করা হয়।

RSS
Follow by Email