মঙ্গলবার, সেপ্টেম্বর ১৭, ২০২৪
Led01Led02জেলাজুড়েসিদ্ধিরগঞ্জ

সহিংসতার ঘটনায় নতুন ১ মামলা, আটক ১

লাইভ নারায়ণগঞ্জ: কোটা আন্দোলনে জেলায় বিভিন্ন সহিংসতার ঘটনায় জড়িত থাকার অভিযোগে গত চব্বিশ ঘন্টায় আরও ১ জনকে আটক করেছে পুলিশ। এনিয়ে নারায়ণগঞ্জে মোট আটকের সংখ্যা হলো ৬০৮ জন। এ ছাড়াও নতুন একটি নিয়ে এখন পর্যন্ত মোট ৩১ টি মামলা দায়ের করা হয়েছে।

শুক্রবার (২ আগস্ট) বিকেলে লাইভ নারায়ণগঞ্জকে তথ্যটি নিশ্চিত করেছেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও অপারেশন) চাইলাউ মারমা।

তিনি বলেন, নারায়ণগঞ্জে বিগত ২৪ ঘন্টায় আরও একজনকে আটক করা হয়েছে। এর সাথে সিদ্ধিরগঞ্জ থানায় নতুন করে একটি মামলা করা হয়েছে। সিদ্ধিরগঞ্জ এলাকার মিতালী মার্কেটের ম্যানেজার এ মামলা দায়ের করেছে।

পুলিশ সূত্রে জানা যায়, কোটা আন্দোলনের সুযোগ নিয়ে আসামিরা চাষাঢ়া মোড়, ২নং রেলগেট, সদর থানা, ফতুল্লা থানার জালকুড়ি, ভূঁইগড়, সাইনবোর্ড, সিদ্ধিরগঞ্জ থানার শিমরাইল, চিটাগাং রোড, ডাচ্-বাংলা ব্যাংকের মোড়ে পুলিশের ওপর আক্রমণ, সরকারি অফিস সার্ভিসের গাড়িতে অগ্নিসংযোগ ও ভাঙচুর করে। এ ছাড়া নারায়ণগঞ্জ আঞ্চলিক পাসপোর্ট অফিস ও পুলিশ পিবিআইএ অফিসেও তারা হামলা করে। এছাড়াও কাঁচপুর মেঘনা টোল প্লাজা, ঢাকা চট্টগ্রাম মহাসড়কের মদনপুর বাসস্ট্যান্ড এলাকায় সড়ক অবরোধ করে বিভিন্ন সরকারি ও বেসরকারি স্থাপনায় ভাঙচুর এবং অগ্নিসংযোগ করে।

সেই সাথে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোড এসবি গার্মেন্ট, যুব উন্নয়ন অধিদপ্তর, নারায়ণগঞ্জ সিটি করপোরেশন, সাইনবোর্ড হাইওয়ে পুলিশ বক্স, বন্দর ধামগড় ফাঁড়ি, জালকুড়ি শীতল বাস ডিপো পুড়িয়ে দেয়। শিমরাইল ডাচ্-বাংলা ব্যাংকের মোড়ে হাইওয়ে পুলিশ বক্সে হামলা, ভাঙচুর ও অগ্নিসংযোগ করে। এক পর্যায়ে গত ২১ জুলাই পুলিশ, বিজিবি, র‌্যাব, সেনাবাহিনী যৌথ অভিযান চালিয়ে নাশকতাকারীদের অপসারণ করে পরিস্থিতি নিয়ন্ত্রণ করা হয়। বৃহস্পতিবার (১ আগস্ট) পর্যন্ত আটকের সংখ্যা ছিল ৬০৭ জন।

RSS
Follow by Email