সোমবার, জুলাই ১, ২০২৪
Led03শিক্ষাসদর

সহযোগীতা করলে স্কুলটা আরও এগিয়ে নিয়ে যাবো: চন্দনপত্নি সুতাপা শীল

লাইভ নারায়ণগঞ্জ: সকলের সার্বিক সহযোগীতায় নারায়ণগঞ্জ হাইস্কুল এন্ড কলেজকে আরও এগিয়ে নিয়ে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেছেন বিদ্যালয়ের নবনির্বাচিত সভাপতি ও নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান চন্দন শীলের স্ত্রী সুতাপা শীল।

বৃহস্পতিবার (২৭ জুন) বিকেল ৫টায় স্কুলের অডিটোরিয়ামে আয়োজিত এক সভায় তিনি এ প্রত্যয় ব্যক্ত করেন।

নারায়ণগঞ্জ হাই স্কুল এন্ড কলেজ এর নতুন গভর্নিং বডির সভাপতি ও নির্বাচিত সদস্যদের শুভেচ্ছা জ্ঞপন এবং বিদ্যালয়ের শিক্ষকমন্ডলীর সাথে মতবিনিময় সভাটি অনুষ্ঠিত হয়।

এসময় সুতাপা শীল বলেন, আসলে আমার সবার সামনে এমন ভাবে কথা বলার অভ্যাস নেই। আমাকে এই পদে বসানোর জন্য আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি দানবীর খ্যাত বীর মুক্তিযোদ্ধা সেলিম ওসমান ভাইয়ের প্রতি।

নবনির্বাচিত এই সভাপতি বলেন, ‘আমি জানি এই স্কুলটা সব দিক দিয়েই ভালো অবস্থানে রয়েছে। শিক্ষা, সাংস্কৃতি, খেলাধুলা; সব দিক দিয়েই এগিয়ে আছে। এখন আমরা এসেছি কমিটিতে, তাই আপনাদের কাছে আমরা সহযোগীতা চাই। যদি আপনারা সহযোগীতা করেন, আমরা সবাই মিলে স্কুলটাকে আরও ভালো দিকে এগিয়ে নিয়ে যেতে পারবো। আশা করি আপনারা সবাই সহযোগীতা করবেন।’

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বিদ্যালয়ের বর্তমান সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান বাবু চন্দন শীল। সঞ্চালনা করেন বিদ্যালয়ের অধ্যক্ষ মো. মাহমুদুল হাসান ভুইয়া।

এসময় আরও উপস্থিত ছিলেন- নবগঠিত কমিটির সাধারণ শিক্ষক সদস্য মোহাম্মদ আব্দুর রহিম, মো. আব্দুল ওহাব, অভিভাবক সদস্য মো. আমিনুল ইসলাম মিঠু, মো. পরাগ দেওয়ান, মোহাম্মদ কাওসার হোসেন, সংরক্ষিত মহিলা অভিভাবক সৈয়দা ফাহমিদা আহমেদ ও দাতা সদস্য সোহেল আক্তার সোহান, সহকারি প্রধান শিক্ষক মাহবুবুর রহমান, প্রভাতি সাথি রানি সাহা, সিনিয়র শিক্ষক গৌতম কুমার সাহা, জহিরুল হক মোল্লা, ফজলুল হক, শিকান্ত চন্দ্রসহ স্কুলের সকল শিক্ষক-শিক্ষিকাবৃন্দ।

RSS
Follow by Email