শুক্রবার, সেপ্টেম্বর ২০, ২০২৪
Led02শিক্ষা

সরকারি তোলারাম কলেজের অধ্যাক্ষ-উপাধ্যক্ষকে বদলির আদেশ

লাইভ নারায়ণগঞ্জ: সরকারি তোলারাম কলেজের অধ্যক্ষ অধ্যাপক বিমল চন্দ্র দাসকে চাঁদপুরে বদলি করা হয়েছে। উপাধ্যক্ষ জীবণ কৃষ্ণ মোদককে সুনামগঞ্জে বদলি করা হয়েছে।

সোমবার (৯ সেপ্টেম্বর) শিক্ষা মন্ত্রণালয়ের একটি প্রজ্ঞাপন থেকে এ তথ্য জানা যায়। এদিন উপসচিব চৌধুরী সামিয়া ইয়াসমীন স্বাক্ষরিত ৩টি প্রজ্ঞাপন জারি করা হয়। এতে সহযোগী অধ্যাপক ও অধ্যাপক পদমর্যাদার ৬৭ জন কর্মকর্তাকে বদলি বা পদায়ন করা হয়।

প্রজ্ঞাপন সূত্রে জানা যায়, সরকারি তোলারাম কলেজের অধ্যক্ষ অধ্যাপক বিমল চন্দ্র দাসকে চাঁদপুর সরকারি কলেজে বদলি করা হয়েছে। সেই সাথে ঢাকার সরকারি বাঙলা কলেজের অধ্যক্ষ অধ্যাপক এসএম আমিরুল ইসলামকে সরকারি তোলারাম কলেজে রাষ্ট্রবিজ্ঞানের অধ্যাপক হিসেবে বদলি করা হয়েছে। তোলারাম কলেজের উপাধ্যক্ষ জীবণ কৃষ্ণ মোদককে সুনামগঞ্জ সরকারি কলেজে দর্শন বিভাগে সহযোগী অধ্যাপক হিসেবে বদলি করা হয়েছে। তোলারাম কলেজে উপাধ্যক্ষ হিসেবে অধ্যাপক মো. খোরশেদ আলমকে বদলি করা হয়েছে। এছাড়াও, মেলান্দহ সরকারি কলেজের সহযোগী অধ্যাপক প্রবীর মিত্রকে সরকারি তোলারাম কলেজে অর্থনীতি বিভাগে বদলি করা হয়েছে।

প্রজ্ঞাপনে আরও জানানো হয়, বদলি হওয়া কর্মকর্তা ১৫ সেপ্টেম্বরের মধ্যে বর্তমান কর্মস্থল হতে অবমুক্ত হবেন। অন্যথায় একই তারিখ অপরাহ্নে তাৎক্ষণিক অবমুক্ত মর্মে গণ্য হবেন।

RSS
Follow by Email