রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪
Led01রাজনীতিসিদ্ধিরগঞ্জ

সরকারি খাতায় অযোগ্য প্রমাণিত হলে রাজনীতি করবো না: খোকন সাহা

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা বলেছেন, নেত্রী জানে দলের জন্য কারা বেশি ত্যাগ করেছে। বঙ্গবন্ধু বাংলাদেশকে স্বাধীন করেছে। আর নেত্রী বিধ্বস্ত বাংলাদেশকে পুনর্গঠন করেছে। নেত্রী এবার যুদ্ধ ঘোষণা দিয়েছেন, দুর্নীতির বিরুদ্ধে। আমি আগেও বলেছিলাম, আমার ঘর থেকেই দুর্নীতির অনুসন্ধান শুরু হোক। সরকারি খাতায় অযোগ্য প্রমাণিত হলে রাজনীতি আর করবো না। কারণ আমি সরকারকে প্রচুর রাজস্ব দেই। নেত্রী দেশ বাঁচাইতে চায়। যদি শামীম ওসমান দুর্নীতি করত তাহলে, তার ব্যাংক লোন থাকে না। সে ব্যবসা করে টাকা কামায়। তা দিয়ে নির্বাচন করে এবং নেতাকর্মী চালায়।

শনিবার (১৩ জুলাই) বিকেলে সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের এক বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে তিনি এসব কথা বলেন।

খোকন সাহা বলেন, শামীম ওসমানের সাথে আমার ৫২ বছরের সম্পর্ক। সে আমার নেতা। আমি তার কথার বাইরে যাই না। নেত্রী জানে কাকে কোথায় রাখতে হবে। নেত্রী হুকুম দিলে এক সেকেন্ড এই পদে বসে থাকার সুযোগ নেই। আপনারা নেত্রীর উপর বিশ্বাস রাখবেন।

তিনি আরও বলেন, আগে বাংলাদেশকে তলাবিহীন ঝুড়ি বলা হত। এখন আমেরিকার মতো দেশ বলে উন্নয়ন কিভাবে করতে হয় বাংলাদেশকে দেখো। জাতীয় রাজনীতিতে শেখ হাসিনার সিদ্ধান্তের বাইরে যাওয়ার সুযোগ নেই। আর নারায়ণগঞ্জের স্থানীয় রাজনীতিতে শামীম ওসমানের সিদ্ধান্তের বাইরে যাওয়ার সুযোগ নেই।

সভায় সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মো. মজিবুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. ইয়াসিন মিয়ার সঞ্চালনায় উপস্থিত ছিলেন, সিটি কর্পোরেশেনের ১নং ওয়ার্ড কাউন্সিলর মো. আনোয়ার ইসলাম, ৪নং ওয়ার্ড কাউন্সিলর মো. নুর উদ্দিন মিয়া, ৭নং ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ মিজানুর রহমান খান, ৮নং ওয়ার্ড মো. রুহুল আমিন, মহানগর তাঁতী লীগের আহ্বায়ক চৌধুরী এইচ.এম শাহেদ প্রমুখ।

RSS
Follow by Email