মঙ্গলবার, সেপ্টেম্বর ১৭, ২০২৪
জেলাজুড়েরাজনীতিসিদ্ধিরগঞ্জ

সমাজে ইনসাফ কায়েম করতে চাই সকলের আন্তরিক সহযোগিতা: মাওলানা মইনুউদ্দিন

লাইভ নারায়ণগঞ্জ: বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্ম পরিষদের অন্যতম সদস্য মাওলানা মইনুউদ্দিন আহমদ বলেছেন, বৈষম্য বিরোধী ছাত্র-জনতার আন্দোলনে যারা শহীদ হয়েছে তাদের পরিবারকে শান্তনা দেবার ভাষা নেই, তবে যারা এই নিরপরাধ ছাত্রদের পাখির মতো নির্বিচারে গুলি করেছে তাদের বিচার এই দেশের জমিনেই হবে। দেশের সাধারন জনতার কাছে তারা কখনোই ক্ষমা পাবেনা, আল্লাহর কাছ থেকেও না। যারা দেশের প্রত্যেকটি সেক্টরে নৈরাজ্য চালিয়েছে তাদের বিরুদ্ধে সরকার দ্রুত ব্যবস্তা নিবে। পাশাপাশি শহীদদের পরিবারদের যেন দায়িত্ব ভার গ্রহন করেন আহবান রইলো।

মঙ্গলবার (২১ আগস্ট) বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে শহীদ পরিবারের আর্থিক সহায়তায় প্রদান ও দোয়া অনুষ্ঠানে এ কথা বলেন তিনি। অনুষ্ঠানে শহীদ আকরাম (৪২) ছাত্র আকাশ(১৬) ছাত্র পারভেজ হাওলাদার (২৫), শহীদদের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান করা হয়।

অনুষ্ঠানে মাওলানা মইনুউদ্দিন আরও বলেন, জামায়াতে ইসলামী একটি ন্যায়-ইনসাফ ভিত্তিক সমাজ ও রাষ্ট্র কায়েম করতে চায়। আপনাদের সকলের আন্তরিক সহযোগিতায় ন্যায় ইনসাফ ভিত্তিক সমাজ ও রাষ্ট্র কায়েম হবে ইনশাআল্লাহ।

এসময় উপস্থিত ছিলেন মহানগরী নায়েবে আমীর মাওলানা আবদুল কাইয়ুম, সেক্রেটারি ইঞ্জিনিয়ার মানোয়ার হোসাইন, সিদ্ধিরগঞ্জ থানা উত্তর শাখার আমীর মোস্তফা কামাল সহ জামায়াতের নেতৃবৃন্দ।

RSS
Follow by Email