বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৯, ২০২৪
জেলাজুড়েরাজনীতিসদর

সমন্বয়ক সারজিসের সাথে না.গঞ্জ ইসলামী আন্দোলনের মতবিনিময় সভা

লাইভ নারায়ণগঞ্জ: বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সমন্বয়ক সারজিস আলমের সাথে জেলা ও মহানগর ইসলামী আন্দোলনের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) সকালে ইসলামী আন্দোনের নেতৃবৃন্দের সাথে এ সভা অনুষ্ঠিত হয়।

এসময় মহানগর ইসলামী আন্দোলনের সভাপতি মুফতি মাসুম বিল্লাহ বলেন, মতবিনিময় সভায় সমন্বয়ক সারজিস আমলকে বলেন, নারায়ণগঞ্জ-এ আমরা পীর সাহেব চরমোনাইর নির্দেশে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সাথে একাত্মতা করে ধারাবাহিক কর্মসূচিতে অংশগ্রহণ করেছি। আমাদের ছাত্র আন্দোলনের অনেক ভাই আহত হয়েছেন এবং আন্দোলনের শহর শাখার সেক্রেটারির হাতে গুলি লেগে হাড় ভেঙ্গে গিয়েছে। তাছাড়াও ৫ আগস্ট-এর পর থেকে পুলিশ লাইন পাহাড়া এবং বিভিন্ন মন্দির পাহাড়াতে ছিল আমাদের নেতাকর্মীগণ। চাঁদাবাজী ও লাুটপাট বন্ধে আমাদের তৎপরতা ছিল লক্ষণীয়। মুফতি মাসুম বিল্লার বক্তব্য শুনে সারজিস আলম ইসলামী আন্দোলনের কাজের প্রতি সন্তোষ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন। পরবর্তীতে যেকোন দেশ গড়ার কাজে ইসলামী আন্দোলনকে পাশে চান তরুণ ওই সমন্বয়ক।

সভায় উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগর সভাপতি মুফতি মাসুম বিল্লাহ, সেক্রেটারি সুলতান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক মাও. শামসুল আলম, ইসলামী শ্রমিক আন্দোলন নগর সভাপতি হাবিবুল্লাহ হাবিব, জেলা শ্রমিক আন্দোলনের সভাপতি মুহা. ওমর ফারুক, যুব আন্দোলন নগর সভাপতি হাফেজ রবিউল ইসলাম, জেলা যুব আন্দোলন সভাপতি যুবায়ের হোসেন, ছাত্র আন্দোলনের আবুল হাশিম প্রমুখ নেতৃবৃন্দ।

RSS
Follow by Email