মঙ্গলবার, অক্টোবর ১, ২০২৪
Led03বন্দর

সন্ধ্যা হলেই হাটা মুশকিল মদনগঞ্জের নমুনা বাজারে

লাইভ নারায়ণগঞ্জ: মদনগঞ্জে ১৯ নং ওয়ার্ডের নমুনা বাজার, খালপার এলাকায় মাটির নিচের বৈদ্যুতিক ক্যাবল চুরি করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। এতে করে বৈদ্যুতিক বাতি বন্ধ রয়েছে। সন্ধ্যা হলেই চলার পথ ঘুটঘুটে অন্ধকার হয়ে যায়। ফলে চলাচলে ভোগান্তি হচ্ছে বাসিন্দাদের। সেই সাথে ঘটছে চুরি-ছিনতাইয়ের মতো অপরাধ কর্মকান্ড।

খোঁজ নিয়ে জানা গেছে, তার চুরি হবার পর থেকে নমুনা বাজার থেকে সৈয়ালবাড়ি ঘাট এলাকা পর্যন্ত বৈদ্যুতিক বাতিগুলো জ্বলছে না। প্রায় ২ মাস পেরিয়ে গেলেও এর মেরামতে কোন পদক্ষেপ নেয়া হয় নি।

স্থানীয়রা জানান, সিটি কর্পোরেশনের ১৯নং ওয়ার্ডে এখন কোন কাউন্সিলর নেই, যাকে এ সমস্যা সম্বন্ধে জানাবো। নমুনা বাজার আর খালপার এলাকায় সন্ধ্যার পর থেকে চলাচল করা মুশকিল হয়ে পড়ে। একে তো পথে কোন বৈদ্যুতিক বাতি নাই, এর উপর অন্ধাকের ছিনতাই-চুরি সহ নানা অপরাধের আশঙ্কা থাকে। কয়েকবার এমর ঘটনার সম্মুখিন হতে হয়েছে স্থানীয়দের। এতে করে সকলে অনেকটাই আতঙ্কিত।

এবিষয়ে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ জাকির হোসেন লাইভ নারায়ণগঞ্জকে জানান, ১৯ নং ওয়ার্ডের নমুনা বাজার, খালপার এলাকায় বৈদ্যুতিক বাতির ব্যবস্থা দ্রুত কার্যকর করা হবে। জনসেবা নিশ্চিতে একটি নতুন ধাচে আমরা কাজ করতে যাচ্ছি। আশা করি, সিটি কর্পোরেশনের প্রতিটি এলাকায় জনগণের সেবা দিতে সক্ষম হবো।

RSS
Follow by Email