মঙ্গলবার, সেপ্টেম্বর ১৭, ২০২৪
Led05জেলাজুড়েবন্দররাজনীতিসদরসিদ্ধিরগঞ্জ

সন্ত্রাসী-চাঁদাবাজের সাথে কোন আপোষ নেই, চাই না আ.লীগের মতো ঘৃণিত হতে: এড. টিপু

লাইভ নারায়ণগঞ্জ: দলের নাম ব্যবহার করে অপকর্মকারীদের কোন ছাড় দেওয়া হবে না বলে জানিয়েছেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু।

রবিবার (১৮ আগস্ট) এড. টিপু সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে জানান, দলের নাম ভাঙ্গিয়ে ও দলের ভাবমূর্তি নষ্ট করে যারা দখলবাজি, চাঁদাবাজি করছে তাদের সাথে কোন আপোষ করবো না।

পোস্টে তিনি উল্লেখ করেন- আমাদের রাজনৈতিক অভিভাবক ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশ অমান্য করে এবং দলের নাম ভাঙ্গিয়ে ও দলের ভাবমূর্তি নষ্ট করে, দখলবাজি, চাঁদাবাজি ও অপকর্ম করছে, তাদের সাথে দল ও আমি কোন মতে সমর্থন করবো না এবং আপোষ করবো না। দলের সুনাম নষ্টকারী অপকর্মকারীদের ছাড় দেওয়া হবে না। জনগনের মাঝে অশান্তি করা অপকর্মকারীদের বিরুদ্বে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে। আ’লীগের মত অমানবিক আচরণ দেশ ও জাতি বিএনপি’র নেতাকর্মীদের থেকে আশা করে না।

এব্যাপারে এড. টিপু লাইভ নারায়ণগঞ্জকে জানান,আমাদের রাজনৈতিক অভিভাবক তারেক রহমান জনগণকে একটি সুখী, সমৃদ্ধ দেশ উপহার দেওয়ার জন্য অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে, দুর্নীতি-চাঁদাবাজি-দখলদারির বিরুদ্ধে সকল নেতাকর্মীদের কাজ করতে বলেছেন। এর বাইরে যারা যাবে, আমদের রাজনৈতিক অভিভাবকের সাথে আলোচনা করে তাদের সরে আসার আহবান জানবো। তারা এ আহবান না সাড়া দিলে তাদের চিহ্নিত করে সাংগঠনিক ও প্রশাসনিক ব্যবস্থা নেব। সন্ত্রাসী, চাঁদাবাজ, দখলদারদের দলে কোন জায়গা হবে না। যারা এমন হেয় কাজের সাথে জড়িত ইতিমধ্যেই কেন্দ্রীয় দল থেকে তাদের সাসপেন্ড করা হচ্ছে। দলের রাজনৈতিক অভিভাবক ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান সাহেব আমাদের মহানগরের দায়িত্ব দিয়েছেন। মহানগরে কারও দখলবাজি, চাঁদাবাজিসহ নান অপকর্ম করছে পর্যবেক্ষণ করছি। অপকর্মের সাথে জড়িত প্রমাণ পেলে সাংগঠনিকভাবে ব্যবস্থা নেব। সন্ত্রাসী, দখলবাজদের সাথে আমরা কোন আপোষ করবো না।

তিনি আরও বলেন, ছাত্রদের, জনগণের আন্দোলনের ফসলে বর্তমানে তত্ত্বাবধায়ক সরকার এসেছে। সামনে নির্বাচন হবে, আমরা চাই দলের নামে কেউ এমন কাজ না করে যাতে করে সকলে আওয়ামী লীগের মতো আমাদের ঘৃণা করে। আমাদের নেতাকর্মীরা এমন কোন অমানবিক আচরণ করবে না যাতে করে আমদের ধানের শীষে ভোট চেতে লজ্জিত হই। আমাদের কার্যক্রম যেন মানবিক, শান্তিপূর্ণ ও অসাম্প্রদায়িক হয় সেই লক্ষে কাজ করছি।

RSS
Follow by Email