রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪
Led02জেলাজুড়েরাজনীতি

সত্যের জয় চিরদিন, আবার প্রমানিত হয়েছে: সাবেক এমপি গিয়াসউদ্দিন

লাইভ নারায়ণগঞ্জ: জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ অর্জনের মামলায় নারায়ণগঞ্জ-৪ আসনের সাবেক সংসদ সদস্য মুহাম্মদ গিয়াস উদ্দিনকে ১২ মে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছিলেন বিজ্ঞ আদালত। প্রায় এক মাস পর গত ১১ জুন মঙ্গলবার ঢাকার কেরানীগঞ্জ কারাগার থেকে জামিনে বের হয়েছেন সাবেক এমপি ও জেলা বিএনপির সভাপতি গিয়াসউদ্দিন। বৃহস্পতিবার (১৩ জুন) দুপুরে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তার নিজের ব্যাক্তিগত আইডিতে নেতাকর্মীদের উদ্দেশ্যে এক স্ট্যাটাস দেন তিনি।

স্ট্যাটাসে পরিবারের পক্ষ থেকে নেতাকর্মীদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। এছাড়া ষড়যন্ত্র করে তাকে ফাঁসানো বলে পাঠকের সুবিধার জন্য হুবহু তুলে ধরা হলো:

সুপ্রিয় সহকর্মী, সহযোদ্ধা নেতৃবৃন্দ-আসসালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ।
সকল প্রসংশা মহান আল্লাহর জন্য।মহান আল্লাহতালা অসীম রহমত এবং আপনাদের অকৃত্রিম ভালোবাসা ও দোয়ার উছিলায় এক মাস কারাবন্দি থাকার পর আপনাদের মাঝে ফিরে আসতে পেরেছি। এজন্য আল্লাহর দরবারে লাখো কোটি শুকরিয়া আদায় করছি, পাশাপাশি আপনাদের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাচ্ছি।
এই এক মাসে আপনাদের যে ভালোবাসা পেয়েছি তা কখনো ভুলবার নয়। আপনাদের এই ভালোবাসা এবং সহানুভূতি আমাকে এবং আমার পরিবারকে কৃতজ্ঞতা পাশে আবদ্ধ করেছে।
প্রিয় নেতৃবৃন্দ এবং সহযোদ্ধা বৃন্দ,আমি সবসময় বিশ্বাস করি ষড়যন্ত্র এবং মিথ্যা কখনোই সফল হয় না।
সত্য সব সময় সত্য এবং সত্যের জয় চিরদিন। তা আবার প্রমানিত হয়েছে। যখন যে অবস্থাতেই আমরা থাকিনা কেন আল্লাহর উপর অকৃত্রিম বিশ্বাস রেখে চলবো এবং তার উপরই ভরসা রাখব। তিনিই আমাদের সহায় হবেন।
কোন অবস্থাতেই আল্লাহর রহমত থেকে হতাশ হবেন না। রাত যত দীর্ঘ হোক,ভোর আসন্ন। সুতরাং সব রকম পরিস্থিতিতে আল্লাহর উপর আস্থা বিশ্বাস এবং ধৈর্যের সাথে খারাপ পরিস্থিতি মোকাবেলা করবো ইনশাআল্লাহ।
পরিশেষে, আমার দুঃসময়ে পাশে থাকার জন্য সবার প্রতি আবারও কৃতজ্ঞতা প্রকাশ করছি। একজন যুদ্ধকালীন মুক্তিযোদ্ধা কমান্ডার হিসাবে দেশের এবং দেশের মানুষের কল্যানে ও অন্যায়ের বিরুদ্ধে আজীবন সংগ্রাম করে যাওয়ার অঙ্গিকার করছি। আমাদের দলের বৃহত্তম স্বার্থে দেশের এই ক্লান্তিলগ্নে সকলকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানাচ্ছি৷
আল্লাহ আমাদের সহায় হউক।
আপনাদেরই,
বীর মুক্তিযোদ্ধা মুহাম্মদ গিয়াসউদ্দিন
সভাপতি- নারায়ণগঞ্জ জেলা বিএনপি
সাবেক সাংসদ নারায়ণগঞ্জ-৪
সদস্য,কার্যনির্বাহী কমিটি, বাংলাদেশ জাতীয়তাবাদী দল।

RSS
Follow by Email