মঙ্গলবার, সেপ্টেম্বর ১৭, ২০২৪
Led03জেলাজুড়েবন্দররাজনীতি

সকল পেশার মানুষদের ঐক্যবদ্ধ হওয়ার আহবানে বন্দরে জামায়াতে ইসলামীর আলোচনা সভা

লাইভ নারায়ণগঞ্জ: সকল দল ও শ্রেণী পেশার নেতৃবৃন্দকে ঐক্যবদ্ধ হওয়ার আহবানে বাংলাদেশ জামায়েত ইসলামী বন্দর থানা ও উপজেলা শাখার উদ্যোগে আলোচনা ও দোয়া সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১২ আগস্ট) সকাল ১১টায় বন্দর উপজেলা হলরুম এ সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বন্দর উপজেলা নির্বাহী অফিসার এম এ মুহামিনুন আল জিহান।

বাংলাদেশ জামায়েত ইসলাম বন্দর থানা শাখা সাধারন সম্পাদক আরিফুর রহমানের সঞ্চালনায় ও সভাপতিত্বে এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জাকির হোসাইন, ফজলুল হাই জাফরী, রফিকুল ইসলাম, আল মামুন সহ আরো অনেকে।

 

সভায় বাংলাদেশ জামায়েত ইসলামী পক্ষ থেকে একটি হেল্প লাইন এর কপি তুলে দেওয়া হয় তাদের হাতে। এছাড়াও বৈষম্যবিরোধী আন্দোলনে যে সকল ছাএ ছাএীরা নিহত হয়েছেন তাদের রুহের আত্মার মাগফেরাত কামনা দোয়া ও মোনাজাত করা হয়।

 

মতবিনিময় সভায় নেতৃবৃন্দ বলেন, সবকিছুর উপর সবাইকে অগ্রাধিকার দিতে হবে। কারো দলীয় স্বার্থ অগ্রাধিকার পাওয়া উচিত নয়। ছাত্র-জনতার গণবিপ্লবকে ব্যর্থ করার জন্য একটি কুচক্রী মহল নানাভাবে ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। দেশের কোথাও কোথাও দুষ্কৃতিকারীরা ঘটনা ঘটিয়ে তা রাজনৈতিক দলের ওপর চাপানোর চেষ্টা চালিয়ে যাচ্ছে। এ ব্যাপারে দেশবাসীকে সতর্ক থাকতে হবে। কেউ যেন আইন হাতে তুলে না নেয়, সে ব্যাপারে জনগণকে সজাগ ও সতর্ক থাকতে হবে। বিরাজমান পরিস্থিতিতে সকল দল ও শ্রেণী পেশার নেতৃবৃন্দকে ঐক্যবদ্ধভাবে ভূমিকা পালন করতে হবে।

RSS
Follow by Email