শনিবার, সেপ্টেম্বর ২৮, ২০২৪
Led05সদরসোশ্যাল মিডিয়া

শ্রমজীবীদের মাঝে খাবার বিতরণ করলো ‘ভালো সেন্ট্রাল’

লাইভ নারায়ণগঞ্জ: শহরের নিতাইগঞ্জ এলাকার প্রায় ১ হাজার অসহায় ও শ্রমজীবী মানুষদের মাঝে খাবার বিতিরণ করেন ‘ভালো সেন্ট্রাল’ সংগঠন। এই কার্যক্রম অব্যাহত রয়েছে।

শনিবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে নিতাইগঞ্জ এলাকায় সংগঠনের স্বত্বাধিকারী শাহারিয়ার রহমান শান্তর উদ্যেগে এ খাবার বিতরণ করা হয়।

এসময় ভালো সেন্ট্রালের উদ্যোক্তা আজাদ রিফাত ফাইবার্স প্রাইভেট লিমিটেডের পরিচালক মোহাম্মদ তাহজুল ইসলাম রাজিবের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মহানগর যুবদল নেতা মাজহারুল ইসলাম জোসেফ, ভালো সেন্ট্রালের অন্যতম সদস্য মোখলেছুর রহমান ভুট্টোসহ আরও অনেকে। অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলোয়াত ও মোনাজাত করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে যুবদল নেতা মাজহারুল ইসলাম জোসেফ বলেন, আমি সর্ব প্রথম এই ভালো সেন্ট্রালের উদ্দে্যাক্তা শাহারিয়ার রহমান শান্ত ভাইয়ের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। আমাদের সমাজে অনেক এমন সংগঠন আছে কিন্তু তাদের মতো প্রতিদিন এমন হাজার হাজার মানুষদেরকে খাবার দিয়ে সেবা করার প্রতিষ্ঠান খুব কমই আছে। আমি আমার এলাকাবাসী ও আমার এলাকার সকল ভাইদের প্রতি আহ্বান জানাবো যেন সবাই এই ভালো সেন্ট্রালের পাশে থেকে সবসময় তাদের সহযোগিতা করবেন।

সভাপতির বক্তব্যে তাজুল ইসলাম রাজিব বলেন, এই ভালো সেল্ট্রালের শুরু থেকেই অনেক ভালো ও ব্যতিক্রমী উদ্দে্যগ করে যাচ্ছি। আমরা সাপ্তাহে ৩দিন গরিব ও অসহায় মানুষদের মাঝে খাবার বিতরণ করছি। এছাড়া শ্রমিকদের চুল—দাঁড়ি কামানোর জন্য বিনামূল্যে সেলুনের ব্যবস্থা করা আছে। আল্লাহ যেনো আমাদের একাজ চলমান রাখার তৌফিক দান করেন— আপনারা সে দোয়া করবেন।

RSS
Follow by Email