মঙ্গলবার, সেপ্টেম্বর ১৭, ২০২৪
Led04জেলাজুড়েবন্দরশিক্ষা

শিক্ষার্থীর উচিত শিক্ষকদের প্রতি সম্মান বজায় রেখে চলা: ইউএনও মুহাইমিন জিহান

লাইভ নারায়ণগঞ্জ: বন্দর উপজেলা নির্বাহী অফিসার এম এ মুহাইমিন আল জিহান বলেন, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে যে সকল ছাত্র-জনতা শহীদ হয়েছেন তাদের প্রতি গভীর শ্রদ্ধা জানাচ্ছি। ছাত্র আন্দোলন আমাদেরকে অনেক কিছু শিখিয়েছে। তাদের এ অবদান আমাদের সারাজীবন মনে থাকবে।

বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) বেলা ১১টায় বন্দর উপজেলা পরিষদের সেমিনার কক্ষে জাতীয় শিক্ষা সপ্তাহ ও সৃজনশীল মেধা অন্বেষন প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। বন্দর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন ইউএনও।

তিনি আরও বলেন, বাবা-মায়ের পরে শিক্ষকদের অবস্থান। কাজেই প্রত্যেক শিক্ষার্থীর উচিত শিক্ষকদের প্রতি সম্মান বজায় রেখে চলা। শিক্ষকদের ক্ষেত্রেও ছাত্রদের স্নেহ-ভালবাসা দিয়ে শিক্ষাদানে উৎসাহিত করতে হবে। শিক্ষকদের প্রতি ছাত্রদের অসম্মানের ঘটনায় যেমন ব্যবস্থা নেয়া হবে ছাত্রদের প্রতি অবিচার নির্মম কিছু হলেও তার বরদাশত করা হবেনা।

বন্দর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার কাইয়ূম খানের সভাপতিত্বে ও কলাগাছিয়া ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক শহীদুল ইসলামের সঞ্চালনায় এ সময় আরও উপস্থিত ছিলেন, বন্দর উপজেলা শিল্পকলা একাডেমির সাবেক সাধারণ সম্পাদক সাব্বির আহমেদ সেন্টু,উপজেলা সহকারি মাধ্যমিক শিক্ষা অফিসার জাকির হোসেন,বিএম ইউনিয়ন স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আজিজুর রহমান,ডকইয়ার্ড এন্ড ইঞ্জিনিয়ারিং স্কুলের প্রধান শিক্ষক মোহাম্মদ আলী,আলহাজ্ব খোরশেদুন্নেচ্ছা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ কামাল হোসেন ও সরকারি হাজী ইব্রাহিম আলমচান মডেল স্কুল এন্ড কলেজের সিনিয়র শিক্ষক পংকজ দেবনাথসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান প্রধান ও শিক্ষার্থীবৃন্দ।

RSS
Follow by Email