মঙ্গলবার, সেপ্টেম্বর ১৭, ২০২৪
Led04জেলাজুড়েসদর

শিক্ষার্থীদের দেখানো পথ ধরে আমরা সামনে এগিয়ে যাব: টিআই নাজমুল

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সড়কে সীমিত পরিসরে ট্রাফিকের দায়িত্বে নেমেছেন পুলিশ সদস্যরা। মঙ্গলবার (১২ আগস্ট) বেলা বারোটা থেকে নগরীর চাষাড়া ও ২ নং রেলগেট এলাকায় ট্রাফিক পুলিশদের দায়িত্ব পালনে দেখা যায়।

আপাতত তিনটি পয়েন্টে ৬ জন টিআই দায়িত্ব পালন করছে বলে জানিয়েছেন ট্রাফিক ইন্সপেক্টর নাজমুল হোসেন।

 

তিনি জানান, মাননীয় পুলিশ সুপারের নির্দেশনায় সকাল থেকেই ট্রাফিকের ফোর্স নিয়ে প্রস্তুত হয়ে সড়কে কাজ করা শুরু করেছি। বেলা বারোটার সময় চাষাড়ায় আমরা দায়িত্ব নেই। আপাতত ছয় জন টিআই কাজ করছেন এখানে। চাষাড়া, দুই নম্বর রেলগেট ও পঞ্চবটি এ তিন লোকেশন হলো গুরুত্বপূর্ণ পয়েন্ট। আমরা মনে করি এই তিনটি পয়েন্টে আমাদের সর্বপ্রথম নজর দিতে হবে। এখানে ক্রমাগতই যানজট লেগে থাকে। আজকে এ তিনটি পয়েন্ট দিয়ে কাজ করা শুরু করেছি। পর্যায়ক্রমে সকল পয়েন্টেই আগামীতে সকলের ট্রাফিক পুলিশ দেখতে পারবেন।

 

ইন্সপেক্টর নাজমুল বলেন, বিগত কয়দিনে নারায়ণগঞ্জসহ পুরো বাংলাদেশ অস্থিরতার কারণে আমরা সড়কে অবস্থান নিতে পারিনি। কোন পুলিশ কর্মকর্তাও ছিলেন না। তবে পর্যায়ক্রমে থানা গুলিতে পুলিশ কর্মকর্তারা কাজ শুরু করেছেন। আমরা নারায়ণগঞ্জ জেলার ট্রাফিক পুলিশ

 

ছাত্রদের উদ্দেশ্যে তিনি বলেন, এই ১০ দিনের ছাত্ররা যে অভাবনীয় সাফল্য দেখালো, এটা অকল্পনীয়। আমাদের ছেলেমেয়েদের বয়সী ওরা। ছাত্ররা যেভাবে বাংলাদেশকে পথ দেখিয়ে দিল, পুলিশকে পথ দেখিয়ে দিল, সকল সাধারণকে পথ দেখিয়ে দিল, আমাদের সকলের উচিত এ পথের পাথেয় হয়ে এগিয়ে চলা। আমরা ছাত্রদেরকে ধন্যবাদ দিয়ে ছোট করবো না। নারায়ণগঞ্জ ট্রাফিক পুলিশ থেকে তাদের প্রতি আমাদের ভালোবাসা রইলো। সামনে স্কুল কলেজ খুলে যাবে, উনারা চাইলে ট্রাফিকের দায়িত্ব থেকে সরে যেতে পারেন। আমরা আমাদের কাজ পূর্ণ মনোযোগ নিয়ে করব, যারা আমাদের সহযোগিতা করবেন তাদের সকলকে ধন্যবাদ জানাই ।

 

প্রসঙ্গত, ৫ই আগস্ট শেখ হাসিনা সরকার পতনের পর এক সপ্তাহেরও বেশি সময় ধরে সড়কে দেখা যায়নি পুলিশ সদস্যদের। সড়কে বিশৃঙ্খলা বজায় রাখতে ট্রাফিকের দায়িত্বে নেমে পড়ে শিক্ষার্থীরা।

RSS
Follow by Email