বুধবার, অক্টোবর ১৬, ২০২৪
Led04রাজনীতি

শাহ আলম মানিককে নিয়ে সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সতর্কবার্তা

প্রেস বিজ্ঞপ্তি: বিএনপির পরিচয়ে দিয়ে বেড়ানো শাহ আলম মানিক দলের কেউ নন বলে জানিয়েছেন সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির নেতৃবৃন্দ।

বৃহস্পতিবার (১০ অক্টোবর) সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সভাপতি মো. মাজেদুল ইসলাম এবং সাধারণ সম্পাদক মো. ইকবাল হোসেন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, শাহ আলম মানিক নিজেকে বিএনপির নেতা দাবি করে বিভিন্ন সেক্টরে প্রভাব বিস্তারের চেষ্টা চালিয়ে যাচ্ছে বলে আমাদের নিকট সংবাদ আসছে। প্রকৃত পক্ষে সে জাতীয়তাবাদী দল (বিএনপি) ও অঙ্গ সংগঠনের কোন সাধারণ সদস্যও না। বিএনপির সাথে তার কোন সম্পর্কও নেই। জাতীয়তাবাদী দলের নেতা কর্মীদের এবং দলীয় ভাবমুর্তি নষ্ট করার জন্য প্রতিনিয়ত চেষ্টা চালিয়ে যাচ্ছে। বিতর্কিত সন্ত্রাসী শাহ আলম মানিক থেকে দলের নেতাকর্মী ও এলাকাবাসীকে সতর্ক থাকার জন্য আহবান জানাচ্ছি।

বিজ্ঞপ্তিতে আরও উল্লেখ করা হয়, সিদ্ধিরগঞ্জ থানার ৬নং ওয়ার্ডের কাদির মেম্বারের ছেলে শাহ আলম মানিক বিতর্কিত আওয়ামীলীগ সন্ত্রাসী রাজাকারের পুত্র মতিউর রহমান মতির বাড়ির পাশাপাশি ও আত্মীয় হওয়ার কারণে বিগত ১৬ বছর সে মতিউর রহমান মতির সেল্টারে ভূমিদস্যুতা, দখলবাজ, চাঁদাবাজি, তেল সেক্টর, ঝুট সেক্টর, সিমেন্ট সেক্টরসহ এমন কোন অপকর্ম নেই যেখানে পাওয়া যায় নি শাহ আলম মানিক কে। তার এসব অবৈধ কারবারের মাধ্যমে অঢেল ধন সম্পদের মালিক হয়ে যায় সে। একাধিক গাড়ী, বাড়ি, ফ্ল্যাট, তেলের জাহাজ এবং বহু জমি ও অবৈধ অর্থসম্পদের মালিক এই শাহ আলম মানিক। গত ১৬ বছরে সিদ্ধিরগঞ্জ-এ সাম্রাজ্যের রাম রাজত্ব গড়ে তুলেছেন শামিম ওসমানের দুসর সন্ত্রাসী মতি এবং মতির সহযোগী শাহ আলম মানিক। বর্তমানে সন্ত্রাসী মতিউর রহমান মতির সাম্রাজ্যের নিয়ন্ত্রক ও সেকেন্ড ইন কমান্ড শাহ আলম মানিক। মতির সাথে থাকা সন্ত্রাসীদের কে নিয়ে ইপিজেড-এ মহড়া, গার্মেন্টস সেক্টর দখল, তেল সেক্টর দখল, ঝুট সেক্টর দখল, সিমেন্ট সেক্টর দখল, ভুমি দস্যুতা ও চাঁদাবাজিতে আধিপত্য বিস্তার করে চলছে এই বিতর্কিত ও সন্ত্রাসী শাহ আলম মানিক।

RSS
Follow by Email