শুক্রবার, সেপ্টেম্বর ২০, ২০২৪
Led03রাজনীতি

শামীম ওসমান নিজেই নিজেকে ভোট দিয়ে এমপি হয়েছিলেন: রনি

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনি বলেছেন, গডফাদার শামীম ওসমান নিজেই নিজেকে ভোট দিয়ে এমপি হয়েছিলেন। তিনি বিগত সময়গুলোতে নারায়ণগঞ্জের মানুষকে শান্তি দেন নাই। এখানে হাজার হাজর মানুষ এসেছে। কাউকে ধমক দিয়ে, টাকা দিয়ে আনা হয়নি। বিগত সময়ে ধমক দিয়ে, টাকা দিয়ে মানুষকে জোর করে সমাবেশগুলোতে নিয়ে যাওয়া হতো। সেদিন আর নেই। কোন জোর জুলুম আর চলবে না। এই মাসদাইরের মাটিতে আর কোনো সন্ত্রাসী কর্মকাণ্ড চলবে না।

শুক্রবার (২০ সেপ্টেম্বর) বিকেলে এনায়েতনগর ইউনিয়ন বিএনপি আয়োজিত জনসমাবেশে প্রধান বক্তার বক্তব্যে এ কথা বলেন তিনি।

মশিউর রহমান রনি বলেন, আমি নিজেও গুমের শিকার হয়েছিলাম। প্রশাসন দিয়ে নির্মম নির্যাতনের শিকার হয়েছি। আমাদের সভাপতি গিয়াসউদ্দিন সাহেবও নিজেও নির্যাতনের শিকার। তার সন্তানেরাও নির্যাতিত। তারপরও আমরা আন্দোলনের মাঠ ছেড়ে যাইনি। গিয়াসউদ্দিন সাহেব একজন মুক্তিযোদ্ধা। তিনি হার না মানা মানুষ। তারেক জিয়ার পরিক্ষীত সৈনিক। সে হিসেবে তাকে জেলা বিএনপির সভাপতির দায়িত্ব দিয়েছেন। তিনি যখন যে অবস্থাতে আমাদের ডাক দিয়েছেন তার নেতৃত্বে আন্দোলনে ঝাপিয়ে পড়েছি। জীবন বাজী রেখে গিয়াসউদ্দিনের নেতৃত্বে আমরা রাজপথে বুলেটের সামনে দাঁড়িয়েছি।

এনায়েতনগর ইউনিয়ন বিএনপির সভাপতি এস এম মাহামুদুল হকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. মাহাবুবুর রহমানের সঞ্চালনায় এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মুহাম্মদ গিয়াসউদ্দিন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-ফতুল্লা থানা বিএনপির সাধারণ সম্পাদক এড বারী ভুইয়া, সিনিয়র সহ সভাপতি সুলতান মাহমুদ মোল্লা, ফতুল্লা থানা বিএনপির সাবেক সভাপতি খন্দকার মনিরুল ইসলাম, ফতুল্লা থানা বিএনপির সহ সভাপতি নাজির আহাম্মেদ, আলাউদ্দিন খন্দকার শিপন, কুতুবপুর ইউনিয়ন বিএনপির সভাপতি বিল্লাল হোসেন, ফতুল্লা থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক মো. হাসান আলী, যুগ্ম সাধারণ সম্পাদক মো. আক্তার খন্দকার, কাশিপুর ইউনিয়ন বিএনপির সভাপতি মঈনুল ইসলাম রতন, ফতুল্লা ইউনিয়ন বিএনপির সভাপতি হাসান মাহমুদ পলাশ, ফতুল্লা থানা যুবদলের আহবায়ক মাসুদুর রহমান মাসুদ।

RSS
Follow by Email