মঙ্গলবার, সেপ্টেম্বর ১৭, ২০২৪
Led02জেলাজুড়েরাজনীতিসদর

শামীম ওসমানকে মুফতি মাসুম বিল্লাহ ‘এমন বাটপার নেতাদের না.গঞ্জে জায়গা নাই’

লাইভ নারায়ণগঞ্জ: গণহত্যার বিচার, বিতর্কিত কারিকুলাম বাতিল এবং শিক্ষায় সুষ্ঠু পরিবেশ ফিরিয়ে আনতে মানববন্ধন করেছে জাতীয় শিক্ষক ফোরাম নারায়ণগঞ্জ মহানগর‘র সদস্যরা। শনিবার (১৭ আগস্ট) বাদ আছর নগরীতে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে সংগঠনটির উপদেষ্টা ও ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগরের সভাপতি মুফতি মাসুম বিল্লাহ বলেন, বাংলাদেশের মানুষ বহু দিন ধরে আতঙ্কে জীবন-যাপন করে আসছেন। অবশেষে আওয়ামী স্বৈরাচারী শাসনের কবল থেকে মুক্তি পেয়েছি। আমরা আজ স্বাধীনভাবে কথা বলতে পারছি। বৈষম্যবিরোধী ছাত্রদের আমরা ধন্যবাদ জানাই। সেই সাথে আন্দোলনে ছাত্র ভাইয়েরা সহ যারা শহীদ হয়েছেন, তাদের শ্রদ্ধাভরে স্মরণ করছি। পরকালে সকলেই জান্নাতবাসী হন, সেই প্রার্থণা করছি। এর পাশাপাশি আন্দোলনে আহতদের চিকিৎসার দায়ভার গ্রহণ করার জন্য অন্তবর্তীকালীন সরকারকে আহবান জানাচ্ছি।

তিনি বলেন, আওয়ামী সরকারের আমলে এরা স্বাস্থ্যখাত, শিক্ষা খাত, ব্যাংকিং খাতসহ সকল জায়গায় দুর্নীতির মহোৎসব শুরু করে দিয়েছিল। যে সমস্ত সাবেক মন্ত্রী-এমপি, প্রশাসনের কিছু কর্মকর্তারা, আওয়ামী লীগের লোকেরা আজ লেজ গুটিয়ে পালানোর চেষ্টা করছে। এদের আইনশৃঙ্খলা বাহিনী, ছাত্রজনতা আটক করছে। এদের বাড়িতে তল্লাশি চালিয়ে হাজার হাজার কোটি টাকার সম্পদের সন্ধান মিলছে। আওয়ামী লীগের সরকার বাংলাদেশের অর্থনীতিকে পঙ্গু করে গেছে। যার ফলে খেটে খাওয়া মানুষসহ সবাই ক্ষতিগ্রস্ত। বাজারে নিত্যপণ্য থেকে নিয়ে সব কিছুর দাম চড়া হয়ে আছে। আগে আওয়ামী লীগের লোকেরা চাঁদা তুলেছে এসকল জায়গায়। এখন চাঁদাবাজি হচ্ছে না, তাহলে কেন বাজারে পণ্যের দাম কমছে না। তাই অন্তবর্তীকালীন সরকারের কাছে আহবান, বাজার মনিটরিং শুরু করুন, নিত্যপণ ক্রয়াসীমার মধ্যে নিয়ে আসুন। দেশের অর্থনীতিকে স্বাভাবিক করে তুলুন। পীর সাহেব চরমোনাইয়ের পক্ষ থেকে দাবি জানানো হয়েছে, দেশকে দরিদ্রমুক্ত করার জন্য, দখলমুক্ত করতে প্রয়োজনে সময় নিলেও দেশকে সংস্কার করেন, আমরা আছি আপনাদের পাশে।

তিনি আরও বলেন, যারা ক্ষমতার অপব্যবহার করবেন, তাদের পতন হবেই। টিকে থাকতে পারবেন না। আপনাদের সবাইকে এ থেকে শিক্ষা নেওয়া উচিত। পরবর্তীতে যারা ক্ষমতায় আসবেন, তাদের যেন আবার একইভাবে পতন না হয়। ক্ষমতার এমন অপব্যবহার করবেন না, যাতে লেজগুটিয়ে পালাতে হয়। ঐ গডফাদার শামীম ওসমান আজ নেই এখানে। তিনি কথায় কথায় বলতেন খেলা হবে, তিনি এখন কোথায়। এ সমস্ত বাটপার নেতাদের নারায়ণগঞ্জে জায়গা হবে না।

RSS
Follow by Email