মঙ্গলবার, সেপ্টেম্বর ১৭, ২০২৪
জেলাজুড়েরাজনীতিসদর

শান্তিপূর্ণ না.গঞ্জ গড়তে সাংবাদিক, ব্যবসায়ী, ও প্রশাসনের সহযোগিতা চাই: টিপু

লাইভ নারায়ণগঞ্জ: মহানগর বিএনপির সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু বলেন, তারেক রহমানের নির্দিষ্ট একটি শান্তিপূর্ণ নারায়ণগঞ্জ ও শান্তিপূর্ণ দেশ গড়তে সাংবাদিক, ব্যবসায়ী, ও প্রশাসনের ভাইদের সহযোগিতা চাই। যদি বিএনপির নাম করে কেউ চাঁদাবাজি করে আমি এডভোকেট টিপু এবং সাখাওয়াত হোসেনকে আপনারা ফোন করবেন আমরা সব সময় আপনাদের পাশে থাকবো। যদি কেউ অন্যায় অত্যাচার করে বিএনপির ভাবমূর্তি নষ্ট করতে চায়। তাদেরকে বলতে চাই আর এক পা ও আগাবেন না। তারেক রহমানের নির্দেশে যারা অপকর্ম করে তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করবো।

বৃহস্পতিবার (১৫ আগস্ট) সকাল থেকেই কেন্দ্রীয় ঘোষণা অনুযায়ি ছাত্র জনতার হত্যার দায়ে শেখ হাসিনাসহ তার দোসরদের বিচারের দাবিতে অবস্থান কর্মসূচি পালন করে মহানগর বিএনপির নেতাকর্মীরা। এসময় বিকেলে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সামনে একত্রিত হয়ে এ কথা বলেন টিপু।

এসময় তিনি আরও বলেন, আমরা তারেক রহমানের নির্দেশে দীর্ঘ ১৭ বছর রাজপথে ছিলাম। যখন ছাত্র আন্দোলন শুরু হয়েছিল, তখন আমাদের নির্দেশ দেওয়া হয়েছিল রাজপথে থাকার। আমরা এখনো রাজপথে আছি। আমি শেখ হাসিনা ও শামীম ওসমানী কে বলতে চাই আমরা শান্তিতে আছি আমাদের শান্তিতে থাকতে দেন। জনগণকে শান্তিতে ঘুমাতে দেন। আর হিন্দু মুসলিম দাঙ্গা লাগানোর চেষ্টা করবেন না। আপনারা যেটা চাচ্ছেন সেটা কোনদিনও হবে না। বাংলাদেশের ২০ কোটি মানুষ আপনাকে পলায়ন করতে বাধ্য করেছে। আমাদের তারেক রহমান প্রতিটা পাড়ায় মহল্লায় হিন্দু ভাইদের পাশে দাঁড়ানোর জন্য নির্দেশ দিয়েছেন। মেয়র আইভিকে বলতে চাই আপনি সাবধান হয়ে যান। আপনি কোটি কোটি টাকা আত্মসাৎ করেছেন এবং সিটি কর্পোরেশনের নামে অনেক দুর্নীতি করেছেন । আমরা চাইনা একটি সুষ্ঠু নির্বাচন হওয়ার আগ পর্যন্ত এই বাংলাদেশের কোন খুনি, চোর, ডাকাত অবস্থান করুক। তারেক রহমানের নির্দেশনা রাজপথে আছি, তিনি নির্দেশ না দেওয়া পর্যন্ত আমরা রাজপথ ছাড়বো না। খুনি শামীম ওসমান সেলিম ওসমান আজমীর ওসমান অয়ন ওসমান যে দুর্নীতি করেছে, রাইফেল ক্লাবের অস্ত্র লুট করে ছাত্রদের গুলি করতে যে লেলিয়ে দিয়েছে আমরা সেই অস্ত্র উদ্ধার চাই। খুনি শামীম ওসমান সেলিম ওসমান আজমির ওসমান এবং অয়ন ওসমানের বিচার চাই। যারা মুগ্ধ আবুসায়ীদের মত ছাত্রদের হত্যা করেছে তাদের ফাঁসি চাই। শেখ হাসিনা, আজমির ওসমান, অয়ন ওসমান, সেলিম ওসমান ও শামীম ওসমানের ফাঁসি চাই।

RSS
Follow by Email