মঙ্গলবার, সেপ্টেম্বর ১৭, ২০২৪
জেলাজুড়েবন্দর

শরীরে ৫টি ছররা গুলি নিয়ে জীবনযাপন করছে বন্দরের জুবায়ের

লাইভ নারায়ণগঞ্জ: বন্দরের মদনপুর নাজিম উদ্দিন ভূইয়া কলেজের অনার্সের প্রথম বর্ষের ছাত্র জুবায়ের। শরীরে এখনোও ৫টি ছররা গুলি বহন করে জীবন যাপন করছেন।

গত ১৭ জুলাই বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে যাত্রাবাড়ির কাজলায় পুলিশ ছোড়া ছররা গুলিতে আহত হয় সে। সেসময় ২৪টি গুলি তার শরীরে বিদ্ধ হয়। গুলিবিদ্ধ অবস্থায় তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে চিকিৎসা না দিয়ে ফিরিয়ে দেয়। পরে একটি বেসরকারি হাসপাতালে রেখে জুবায়েরের শরীর থেকে ১৯টি গুলি বের করা হয়। তবে ৫টি গুলি বের করা সম্ভব হয়নি।

নারায়ণগঞ্জ বন্দরের মদনপুর লাউসার এলাকার মিজানুর মিয়ার ছেলে জুবায়ের। তার কলেজ রোল ৬। দারিদ্রতার অভাবে এখনো তার শরীরের গুলি বের করা সম্ভব হচ্ছে না।

ছাত্র জুবায়ের জানান, সে ঘটনার দিন নাজিম উদ্দিন ভূইয়া ডিগ্রি কলেজ থেকে অনেক ছাত্র মিলে যাত্রাবাড়ির কাজলায় আন্দোলনে অংশ গ্রহণ করে। এ সময় পুলিশ তাদের উপর অর্তকিত গুলি ছোড়লে তার শরীরে ২৪টি ছররা গুলি বিদ্ধ হয়। এখনো তার শরীরে ৫টি গুলি রয়েছে।

এ ব্যাপারে স্থানীয় সাবেক মেম্বার মনা মিয়া বলেন, আমরা স্থানীয়ভাবে ছাত্র জুবায়েরের চিকিৎসার চেষ্টা করছি। যদি সরকারি ভাবে তার চিকিৎসা করানো হয় তবে সে উন্নত চিকিৎসা পাবে।

RSS
Follow by Email