রবিবার, অক্টোবর ৬, ২০২৪
সদর

রেল তথ্য নারায়ণগঞ্জ গ্রুপ‘র দ্বিতীয় বর্ষপূর্তি উদযাপন

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে মানুষের দোরগড়ায় রেলসেবা পৌঁছে দিতে দুই বছর আগে যাত্রা শুরু করেছিলেন ‘রেল তথ্য নারায়ণগঞ্জ গ্রুপ’। তারই ধারাবাহিকতায় দ্বিতীয় বর্ষপূর্তি পুনঃমিলনির আয়োজন করা হয়েছে। শনিবার (৫ অক্টোবর) সন্ধ্যায় নারায়ণগঞ্জে চাষাঢ়া প্রেসক্লাব ভবনে একটি রেস্তোরাঁয় ওই আয়োজন করা হয়।

গ্রুপ প্রতিষ্ঠাতা সবুজ অহন নেতৃত্বে এসময় আরও উপস্থিত ছিলেন ‘রেল তথ্য নারায়ণগঞ্জ গ্রুপে’র এডমিন মো.শাহজালাল, প্রত্যয় খান, মো. রেজাউল করিম মল্লিক, তপন কুমার সুত্রধর, মো. শাওন, মো. সাব্বির হোসেন সাইম প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে অতিথিদের আসন গ্রহনের পর পবিত্র কোরআন থেকে তেলাওয়াত ও তরজমা করেন মাহমুদ হাসান হৃদয়। উদ্বোধনী বক্তব্য রাখেন গ্রুপের প্রতিষ্ঠাতা সবুজ অহন। এছাড়া প্রতিনিয়ত ট্রেনের আপডেট দাতা এবং সগ্রুপের একমাত্র মহিলা মডারেটর হিসেবে অবদান রাখায় তাদের সম্মাননা সরূপ শুভেচ্ছা স্বারক প্রদান করা হয়। শেষে আগত সকল অতিথিদের গিফট হিসেবে একটি করে মগ দেয়া হয়।

এ সময় গ্রুপের এডমিন সবুজ অহন বলেন, রেল তথ্য নারায়ণগঞ্জ গ্রুপ একটি সেবামূলক সংগঠন। যারা ঢাকা-নারায়ণগঞ্জ ট্রেনে যাতায়াত করেন, তাদের জন্য আমরা কাজ করি। আপনি যাতে ঘর থেকেই ট্রেনের আপডেট সময় জানতে পারেন সে লক্ষে আমরা কাজ করি। আমাদের এডমিন প্যানেলে যারা আছেন, তাদের জন্য সবাই দোয়া করবেন। নারায়ণগঞ্জবাসীদের সেবা দিয়ে ট্রেনে সুন্দরভাবে যাতায়াত করতে পারেন সেই লক্ষে আমাদের কাজ অব্যাহত থাকবে।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, রেল তথ্য নারায়ণগঞ্জ গ্রুপের অনন্যা রহমান, শুভ ভট্টাচার্য, রবিউল ইসলাম রাজপুত্র, এ এস আজাদ, এইচ এম ছাত্তার, মো. শামীম হোসেন ও মো. অনিকসহ অতিথিবৃন্দ।

RSS
Follow by Email