রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪
Led02রূপগঞ্জ

রূপগঞ্জে হাত-পা বাঁধা অবস্থায় অপহৃত যুবক উদ্ধার, গ্রেপ্তার ৬

লাইভ নারায়ণগঞ্জ: রূপগঞ্জে অপহরণের দুই দিন পর রাজীব (২২) নামে এক যুবককে হাত পা বাঁধা অবস্থায় উদ্ধার করেছে পুলিশ। শনিবার (১৩ জুলাই) উদ্ধারের এ ঘটনায় ৬ যুবককে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন, উপজেলার কলাতলী এলাকার নজরুল ইসলামের ছেলে শান্ত, একই এলাকার অলিউল্লাহর ছেলে জুয়েল, গোলাকান্দাইল এলাকার দুলাল জমাদ্দারের ছেলে বিল্লাল হোসেন, আনোয়ার হোসেনের ছেলে আলামিন, ক্যানেল এলাকার আসাদ ঢ়ারি ও শামীম।

অপহৃতের বড় ভাই নাজমুল বলেন, তার ছোট ভাই রাজীব (২২) ভুলতা এলাকায় পিকআপ গাড়ি চালিয়ে জীবিকা নির্বাহ করে। ১০ জুলাই শান্ত, জুয়েল, বিল্লাল হোসেন, আলামিন, আসাদ ঢ়ারি ও শামীমসহ অজ্ঞাত ৩/৪ জন ভুলতা গাউছিয়া মার্কেটের সামনে থেকে রাজীবকে অপহরণ করে তুলে নিয়ে যায়। পরে অপহরণকারীরা রাজীবের পরিবারের কাছে ১ লাখ ৫ হাজার টাকা মুক্তিপণ দাবি করে। তাদের দাবি করা মুক্তিপণের টাকা না দিলে তারা তাকে হত্যা করে নদীতে ভাসিয়ে দেবে বলে হুমকি দিতে থাকে।

কোন উপায় না পেয়ে অপহৃতের বড় ভাই নাজমুল বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। পরে পুলিশ গোলাকান্দাইল পাঁচ নম্বর ক্যানাল এলাকায় অভিযান চালিয়ে কাজল নামে ব্যক্তির বাড়ি থেকে রাজীবকে হাত পা বাঁধা অবস্থায় উদ্ধার করে পুলিশ। পরে ৬ জনকে গ্রেপ্তার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে রূপগঞ্জ থানার ভারপ্রপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা বলেন, অপহরণের ঘটনায় ভিকটিমকে উদ্ধার করা হয়েছে। এছাড়া এ ঘটনায় ৬ জনকে গ্রেপ্তার করা হয়েছে। ভিকটিম এর বড় ভাই এই বিষয়ে একটি মামলা দায়ের করেছিলেন।

RSS
Follow by Email