বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৯, ২০২৪
Led05রূপগঞ্জ

রূপগঞ্জে ব্যবসায়ীসহ একাধিক বাড়িতে হামলা, হল ছাড়া করা হলো শিক্ষার্থীদের

লাইভ নারায়ণগঞ্জ: পূর্ব বিরোধের জেরে নারায়ণগঞ্জের রূপগঞ্জের কর্ণগোপ এলাকায় ব্যবসায়ী তানভীর আহাম্মেদসহ আরও কয়েকজনের বাড়িতে হামলা ভাংচুর চালিয়েছে দুর্বৃত্তরা। এসময় বাড়ির ভেতরে থাকা মালপত্র লুট করে হামলাকারীরা। দুর্বৃত্তদের ছুরিকাঘাতে বেশ কয়েকজন আহত হওয়ার খবর পাওয়া গেছে। গত রবিবার রাতে ও সোমবার সকালে এ হামলার ঘটনা ঘটে। হামলায় উপজেলা ছাত্রলীগের নেতাও জড়িত বলে উল্লেখ করেছেন আহতরা।

আহতরা জানান, পূর্ব বিরোধের জেরে গত ১৯ আগস্ট রাতে প্রতিবেশী শফিকুল ইসলাম শফিক ও উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সাকিবের নেত্বত্বে মোল্লা কামাল মোল্লা, ইয়াসিন মোল্লা, ওহিদ মোল্লা, মেহেদী হাসান মোল্লা, রিয়ন মোল্লা, ফাইজুল ইসলাম কাকলী বেগমসহ অর্ধশতাধিক লোকজন এসে হামলা চালায়। এসময় আগ্নেআস্ত্র দিয়ে গুলি কারা ঘটনাও ঘটে। হামলার পর বাড়িতে থাকা ব্যবসায়ী তানভীরসহ আরও কয়েকজনকে কুপিয়ে আহত করা হয়।
আহত তানভীর জানায়, সন্ত্রাসীরা বাড়িতে হামলার বাড়ির মালপত্র লুট করে। এসময় তাদের বাধা দিতে গেলে য়েকজনকে পিটিয়ে ও কুপিয়ে আহত করে। সব মিলিয়ে এ এলাকার অনন্ত ৫ টি বাড়িতে হামলার করে তারা।

এছাড়া ওই দিন দুপুরে কর্নগোপ এলাকায় ইউএস বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের হোস্টেলে থাকা শিক্ষার্থীদের হুকমি দিয়ে বের করে দেয়া হয়। একই এলাকা থেকে আরও অনেকে বাড়ি ছাড়া করে হামলাকারীরা। এ ঘটনায় থানায় মামলা করতে গিয়ে হুমকির শিকার হয়েছে বলে জানান আহত বিএম তানভীর।

বিষয়টি নিশ্চিত করেছেন ঘটনার তদন্ত কর্মকর্তা রূপগঞ্জ থানার উপ-পরির্দশক আসাদ। তিনি বলেন, পূর্ব বিরোধের জেরে এ ঘটনা ঘটেছে। পুলিশ ঘটনার তদন্ত চালিয়ে যাচ্ছেন।

RSS
Follow by Email